প্রেমে প্রত্যাখ্যাত হয়েই কি খুন? বহরমপুর ছাত্রী খুনের ঘটনায় একের পর এক চাঞ্চল্যকর তথ্য

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/05/2022   শেষ আপডেট: 03/05/2022 11:46 a.m.
-

ঘটনার মূল অভিযুক্ত সুশান্ত চৌধুরী গ্রেফতার, রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী

বহরমপুরে (Berhampore) ছাত্রী খুনের ঘটনায় গ্রেফতার হয়েছে মূল অভিযুক্ত সুশান্ত চৌধুরী। সোমবার রাতে সামসেরগঞ্জ এলাকা থেকে ৩৪ নম্বর জাতীয় সড়কের কাছ থেকে গ্রেফতার করা হয়েছে তাকে। পুলিশের প্রাথমিক তদন্তের পর উঠে এসেছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য।

ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি ব্যাগ। যেখান থেকে মিলেছে রক্তমাখা ব্লেড ও ছুরি। উদ্ধার হয়েছে একটি বন্দুক। পুলিশ সূত্রে খবর, যেটি একটি খেলনা বন্দুক। সূত্রের খবর, একসময় এই যুগলের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের সম্পর্ক ভাল যাচ্ছিল না। মেয়েটি সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিল। প্রতিশোধস্পৃহা থেকেই কি তাহলে খুন? এমন কথাও উঠে আসছে তদন্তে।

বহরমপুর গার্লস কলেজের তৃতীয়বর্ষের ছাত্রী ছিল মৃতা সুতপা চৌধুরী। তার বাড়ি মালদার ইংরেজবাজার এলাকায়। বহরমপুরের সূর্যসেন রোডের একটি মেসে থাকত সে। জানা যাচ্ছে, ভর সন্ধ্যায় ছাত্রীকে কুপিয়ে খুন করেছিলএক যুবক। অভিযোগ, ধারালো অস্ত্র দিয়ে ছাত্রীকে একের পর এক কোপ দিয়ে খুন করে, সাধারণ মানুষকে বন্দুক দেখিয়ে পালায় সে। গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রীকে বহরমপুর মেডিক্যাল কলেজে ভর্তি করা হতে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে এই ঘটনার তীব্র নিন্দা করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা লোকসভার পরিষদীয় বিরোধী দলনেতা অধীর রঞ্জন চৌধুরী। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন তিনি। পাশাপাশি রাজ্যের আইন শৃঙ্খলা নিয়েও প্রশ্ন তুলেছেন।