বঙ্গ বিজেপি ‘অভিভাবকহীন’, বিস্ফোরক মন্তব্য হিরণের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/01/2022   শেষ আপডেট: 25/01/2022 5:11 p.m.
হিরণ চ্যাটার্জি twitter@hiran_chatterji

সম্প্রতি বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়েন হিরণ

বঙ্গ বিজেপির আভ্যন্তরীণ কলহ দিন কে দিন বেড়েই চলেছে। সেই তালিকায় নবতম (BJPBengal) সংযোজন খড়গপুর সদরের (Khargapur) বিজেপি বিধায়ক হিরণের সাম্প্রতিকতম বিস্ফোরক মন্তব্য। এর আগে একাধিকবার নানান বিষয়ে নিজদলের বিরুদ্ধে সরব হলেও এবার বঙ্গ বিজেপিকে সরাসরি ‘অভিভাবকহীন’ তকমা দিলেন হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee)।

কি বলেছেন হিরণ? সোমবার রাতে তিনি বলেন, “বঙ্গ বিজেপি যেন অভিভাবকহীন। আগলে রাখতে পারছে না নিজের সন্তানদের। সংসারে বাবা-মায়ের মধ্যে অশান্তি হয়, ভাই-বোনের ঝগড়া হয়। দিনের শেষে আবার সব ঠিকও হয়ে যায়। তবে একজন অভিভাবক কিংবা বাবা-মায়ের কখনও নিজের সন্তানের হাত ছেড়ে দেওয়া উচিত নয়। তাহলে কিন্তু সন্তানরা হয় বিপথে চলে যাবে, নয় হারিয়ে যাবে কিংবা অনাথ হয়ে পড়বে”।

তাঁর মন্তব্যের এই ‘বাবা-মা’ যে বঙ্গ বিজেপির শীর্ষ নেতৃত্ব, সে কথা বলাই বাহুল্য। উল্লেখ্য, সম্প্রতি বিজেপির হোয়াটসঅ্যাপ (WhatsApp) গ্রুপ ছাড়েন খড়গপুর সদরের এই বিধায়ক। মেদিনীপুরে বিজেপির সাংসদ দিলীপ ঘোষের (Dilip Ghosh) সঙ্গেও যে তাঁর সম্পর্ক মধুর নয়, সে কথাও কারোর অজানা নয়। অন্যদিকে জেলায় জেলায় বিজেপির বিরুদ্ধে অসন্তুষ্ট দলেরই নেতা কর্মীরা। বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দেওয়া তারকারাও দল ছেড়েছেন, যার সাম্প্রতিকতম উদাহরণ বনি সেনগুপ্ত। এহেন পরিস্থিতিতে দাঁড়িয়ে হিরণ বিস্ফোরক মন্তব্যে ফের তুঙ্গে জল্পনা।