অর্জুন আগে ছিল আমার সৎভাই, এখন হয়েছে নিজের ভাই : মদন মিত্র

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/05/2022   শেষ আপডেট: 24/05/2022 6:08 p.m.
https://www.facebook.com/MadanMitraofficial

সোমবার অর্জুন সিংহকে বরণ করে নিয়েছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র

প্রায় তিন বছরের সম্পর্ক ভেঙে তৃণমূলে ফিরেছেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং (Arjun Singh)।দলে যোগ দিতেই লাল গোলাপের মালা পরিয়ে সোমবার অর্জুন সিংহকে বরণ করে নিয়েছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। এই ইস্যুতে অর্জুনকে ‘নিজের ভাই’ বলে মন্তব্য করে এক সংবাদমাধ্যমকে মদন মিত্র বলেন, "অর্জুন আগে ছিল আমার সৎভাই, এখন হয়েছে নিজের ভাই।"

তাঁর আরও সংযোজন, "অর্জুনের একটা কথা আমার খুব ভালো লেগেছে, ও বলেছে আমার কিছু ভুল হয়েছে। এটাই তো আসল কথা। ও তো বহিরাগত নয়!"

মদন মিত্র আরও বলেন, "দল তাঁকে নিয়েছে। কেন নিয়েছে, তা আমার জানার দরকার নেই। আমি দলের এক জন সাধারণ কর্মী। আগে দল আমাকে বলেছিল, ও শক্র। ওর সঙ্গে লড়াই করো। এখন বলছে, ও বন্ধু। আমিও বন্ধু বলছি।"

প্রসঙ্গত, রবিবার তৃণমূলে যোগ দিয়ে অর্জুন সিং বলেন, "ঘরের ছেলে ঘরে ফিরলাম। মাঝে কিছু ভুল বোঝাবুঝি হয়েছিল, তাই তৃণমূল ছেড়েছিলাম। ব্যারাকপুর শিল্পাঞ্চলে পাটশিল্প বঞ্চিত। জুটমিল নিয়ে যে আন্দোলন চলছে, সে ব্যাপারে মাননীয় মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রীকে চিঠি লিখে বিষয়টা বলেছেন। আমরা সব দাবি আদায় করতে পারিনি। বিজেপির সংগঠন শুধু ফেসবুকে সংগঠন। আমরা যারা মাঠে ময়দানে নেমে সংগঠন করেছি, তাঁদের অসুবিধা হচ্ছিল।"