অনুব্রত মণ্ডলকে ১০ দিনের জন্য হেফাজতে দাবি করেছে CBI

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/08/2022   শেষ আপডেট: 11/08/2022 6:43 p.m.
facebook.com/AnubrataMondalOfficial

আজ, বৃহস্পতিবার বিকেল ৫টা নাগাদ আসানসোলের সিবিআই আদালতে পেশ করা হয় ধৃত অনুব্রত মণ্ডলকে

গরুপাচারের অভিযোগে সিবিআইয়ের হাতে গ্রেফতার বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) আদালতে পেশ করতে গিয়ে তৈরি হল ধুন্ধুমার পরিস্থিতি। অনুব্রতকে দেখেই ‘চোর চোর’ রব তুললেন আমজনতরা। দলীয় পতাকা ও কালো পতাকা নিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। সঙ্গে ছিল ‘চড়াম চড়াম’ ঢাকের আয়োজন। ছিল নকুলদানা - গুড়বাতাসা। আজ, বৃহস্পতিবার বিকেল ৫টা নাগাদ আসানসোলের সিবিআই আদালতে পেশ করা হয় ধৃত অনুব্রত মণ্ডলকে। তাঁকে নিজেদের হেফাজতে নিতে চেয়েছে সিবিআই (CBI)। 

আদালতে পেশ করার পর সন্ধ্যা ৬টা নাগাদ শেষ হল শুনানি। শেষ পাওয়া খবর অনুযায়ী, ১০ দিনের সিবিআই হেফাজতে থাকবেন অনুব্রত মণ্ডল। অর্থাৎ ২০ অগস্ট পর্যন্ত সিবিআই হেফাজতের নির্দেশ দিল আসানসোলের বিশেষ আদালত। রাতেই কলকাতার নিজাম প্যালেসে নিয়ে আসা হবে অনুব্রত মন্ডলকে। এ বিষয়ে তৃণমূল নেতার আইনজীবী সঞ্জীব দাঁ বলেন, "হেফাজতে থাকাকালীন অনুব্রত অসুস্থ হলে তাঁকে কলকাতার কম্যান্ড হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করা হবে।"

প্রসঙ্গত, গরুপাচার মামলায় (Cow Smuggling Case) ১০ বার অনুব্রতকে তলব করে সিবিআই। মাত্র একবার হাজিরা দেন তৃণমূল জেলা সভাপতি। অসুস্থতার কথা বলে গতকালও হাজিরা এড়ান অনুব্রত মন্ডল। আদালতের নির্দেশনামা ও মেডিক্যাল রিপোর্ট নিয়ে সকালেই বোলপুরে অনুব্রত মন্ডলের বাড়িতে পৌঁছান সিবিআই অফিসাররা।