CBI তলবের দিন আচমকাই অসুস্থ অনুব্রত মণ্ডল, ভর্তি হলেন SSKM-এ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/04/2022   শেষ আপডেট: 06/04/2022 12:14 p.m.
অনুব্রত মণ্ডল twitter @ians_india

শারীরিক অসুস্থতার জন্য নিজাম প্যালেসের বদলে তাঁকে যেতে হল হাসপাতালে

অসুস্থ বীরভূম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। আজ দুপুরেই নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার কথা ছিল তাঁর। সেই মতোই গতকাল সন্ধ্যায় কলকাতায় পৌঁছন অনুব্রত মণ্ডল। চিনার পার্কের বাড়িতে রাতও কাটান তিনি। এমনকি আজ সকালে মিনিট দশেক ব্যক্তিগত আইনজীবীর সঙ্গে কথা বলেন অনুব্রতবাবু। এরপরই আচমকাই তাঁর অসুস্থতার খবর প্রকাশ্যে আসে। বর্তমানে এসএসকেএমের উডবার্ন ব্লকে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।

হাসপাতাল সূত্রে খবর, তৃণমূল নেতার বুকে কিছু সমস্যা রয়েছে। আপাতত শারীরিক পরীক্ষা নিরীক্ষা চলছে তাঁর। এই পরিস্থিতিতে অনুব্রতবাবু আজ দুপুরে নিজাম প্যালেসে হাজিরা দিতে পারবেন বলে মনে হচ্ছে না। প্রসঙ্গত, এবার সিবিআইয়ের তলবে সাড়া দেবেন অনুব্রত মণ্ডল, এমনটাই আশঙ্কা ছিল। সেই মতোই গতকাল কলকাতায় আসেন তিনি। তাঁর আইনজীবীও মঙ্গলবার বিকেলে সিবিআই আধিকারিকদের সঙ্গে কথা বলেন। এরপর আজ সকালে নিজের আইনজীবীর সঙ্গে কথা বলেন 'কেষ্টদা'। তবে শারীরিক অসুস্থতার জন্য নিজাম প্যালেসের বদলে তাঁকে যেতে হল হাসপাতালে।

উল্লেখ্য, গরুপাচার (Cow Smuggling) মামলায় গত ১৪ ফেব্রুয়ারি সিবিআই (CBI) প্রথম তলব করেছিল অনুব্রত মণ্ডলকে। হাজিরা না দেওয়ায় এরপর ২৫ ফেব্রুয়ারি ফের নোটিস পাঠিয়ে তলব করা হয়েছিল তাঁকে। ওইদিন তিনি রুটিন চেক আপের জন্য হাসপাতালে ভরতি হন। ফলে নিজাম প্যালেসে তিনি যাননি। ফের ৪ মার্চ ফের অনুব্রতকে নোটিস পাঠানো হয় সিবিআইয়ের তরফে। সে সময় হাইকোর্টের তরফে রক্ষাকবচ পান অনুব্রত মণ্ডল।