রাতের অন্ধকারে পুড়ে ছাই হল বিজেপির আস্ত একটি পার্টি অফিস, খড়্গপুরের ঘটনায় চাঞ্চল্য

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/03/2022   শেষ আপডেট: 11/03/2022 11:55 a.m.
twitter.com/Priyankabjym/

ঘটনায় হাউহাউ করে কেঁদে ফেললেন খড়্গপুরের ২৬ নম্বর ওয়ার্ডের বিজেপির কাউন্সিলর অনুশ্রী বেহেরা

চার রাজ্যে বিজেপির (BJP) অভাবনীয় সাফল্যে খড়্গপুরের (Kharagpur) বিজেপির পার্টি অফিস জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠল এবার শাসকদল তৃণমূল কংগ্রেস (TMC) আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। সূত্রের খবর, শুক্রবার ভোররাতে খড়্গপুরের ২৬ নম্বর ওয়ার্ডের বিজেপির একটি পার্টি অফিস জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। গোটা ঘটনায় শাসকদল তৃণমূল কংগ্রেসের দিকে স্পষ্ট অভিযোগ তুলেছেন ২৬ নম্বর ওয়ার্ডের বিজেপির কাউন্সিলর অনুশ্রী বেহেরা। তাঁর স্পষ্ট অভিযোগ, শাসকদল তৃণমূল কংগ্রেসের মদতপুষ্ট দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে।

সূত্রের খবর, শুক্রবার ভোররাতে বিজেপির এই পার্টি অফিসটি দাউদাউ করে জ্বলতে দেখা যায়। কে বা কারা এই ঘটনা ঘটাল, তা এখনও স্পষ্ট নয়। তবে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh) অভিযোগ করেছেন, যে বা যারা কাজ এই কাজ করেছে তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিক প্রশাসন। যেহেতু এটি একটি রাজনৈতিক দলের পার্টি অফিস, প্রশাসন ব্যবস্থা না নিলে উত্তেজনার পরিবেশ তৈরি হবে। আমরা চাই না এই উত্তেজনা তৈরি হোক। প্রশাসন যেন যত শীঘ্র সম্ভব দোষীদের খুঁজে বার করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করে।

গোটা ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনার পরিবেশ তৈরি হয়েছে। স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি, পুরভোটের সময় ছাপ্পা, দুর্নীতি, মানুষকে ভয় দেখিয়েও এই ওয়ার্ডে জিততে পারেনি তৃণমূল। আর গতকালের ৪ রাজ্যের বিজেপির অভাবনীয় ফলাফলের পর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই ঘটনা যে ঘটিয়েছে, তাতে কোন সন্দেহ নেই। যদিও গোটা ঘটনায় শাসকদল তৃণমূল কংগ্রেসের তরফে কোন প্রতিক্রিয়া মেলেনি।