অত্যাচার কমেনি, কাটমানি আর দুর্নীতি তো চলছেই, বঙ্গ সফরে এসে বললেন অমিত শাহ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/05/2022   শেষ আপডেট: 05/05/2022 8:35 p.m.
-

২ দিনের জন্য ঠাসা কর্মসূচি নিয়ে রাজ্যে পা রেখেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী

এক বছরেরও বেশি সময় পর বৃহস্পতিবার বঙ্গ সফরে অমিত শাহ (Amit Shah)। ২ দিনের জন্য ঠাসা কর্মসূচি নিয়ে রাজ্যে পা রেখেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী (Home Minister)। আর বঙ্গ সফরের প্রথম দিনে শিলিগুড়ির জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) সহ তৃণমূল সরকারকে তীব্র ভাষায় আক্রমণ করলেন অমিত শাহ। প্রশ্ন তুললেন রাজ্যের আইনশৃঙ্খলা নিয়েও।

এদিন উত্তরবঙ্গ নিয়ে বিজেপির সুরেই অমিত শাহ বলেন, "উত্তরবঙ্গকে মমতা দিদি সবসময় অবহেলা করেছেন। বিজেপি উত্তরবঙ্গকে প্রকৃত মর্যাদা দিয়েছে। আগামী দিনেও দেবে।"

তার মধ্যেই ফের CAA নিয়ে সরব হলেন অমিত শাহ। করোনা কমলেই সিএএ হবে, আশ্বাস অমিত শাহের। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কথায়, "তৃণমূল সরকার সিএএ নিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছে। আমি এই জনসভা থেকে বলতে চাই করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই সিএএ চালু হবে। মমতা দিদি অনুপ্রবেশকারীদের পক্ষে, তবে বেআইনিভাবে অনুপ্রবেশ রুখতে আমরা বদ্ধপরিকর, সেই কারণেই সিএএ চালু হবে।"

অমিত শাহ এদিন আরও বলেন, "আমরা মানুষের রায় মেনে নিয়েছি। আমরা ভেবেছিলাম মমতা দিদি মনে হয় এ বার শুধরে যাবেন, কিন্তু এক বছর পর দেখছি, বাংলায় অত্যাচার কমেনি। কাটমানি বন্ধ হয়নি। দুর্নীতি চলছেই। সিন্ডিকেটরাজ চলছে। বিজেপি নেতা কর্মীদের খুন করাও বন্ধ হয়নি।"