সই জাল করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ, ভয় দেখাতে চলল গুলি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/02/2022   শেষ আপডেট: 16/02/2022 5:09 p.m.

ঘটনার পর থেকেই অভিযুক্ত প্রোমোটার পলাতক, এলাকায় তীব্র চাঞ্চল্য

ফের প্রোমোটারি দৌরাত্ম্য দেখা গেল নদিয়ায়। সই জাল করে জমি ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠল এক প্রোমোটারের বিরুদ্ধে। সেখানেই শেষ নয়, জমি দিতে অস্বীকার করায় চলল গুলি। জঙ্গলরাজ দেখল গোটা এলাকা। ঘটনায় তীব্র চাঞ্চল্য এলাকায়। শুরু হয়েছে পুলিশি তদন্ত।

ঘটনাটি নদিয়ার (Nadia) কোতোয়ালি থানার জালালখালি চার্চ এলাকার।স্থানীয় সূত্রে খবর, এই এলাকার একজন বাসিন্দা লিজা খান। স্বামীর মৃত্যুর পর শ্বশুর, শাশুড়ি এবং ছেলেকে নিয়ে একসঙ্গে থাকেন। বাড়ির সামনে আছে এক চিলতে জমি। সংসারে প্রবল আর্থিক টানাটানির কারণে সেই জমি বিক্রির সিদ্ধান্ত নেন। তখন স্থানীয় এক প্রোমোটার সেই জমি কেনার কথা বলে। কথাবার্তা কিছুটা এগোনোর পর সেই প্রোমোটার একদিন বলেন তিনি জমি কিনে নিয়েছেন। দলিলে লিজা খানের সই দেখান। এমন পরিস্থিতিতে সেই অসহায় মহিলার অভিযোগ জাল সই করে জমি হাতিয়ে নেওয়ার চেষ্টা করছে সেই প্রোমোটার।

এই ঘটনার পর তিনি প্রতিবাদ করেন। আর তাতেই সেই প্রোমোটার ভয় দেখিয়ে তাঁর বাড়ির সামনে তিন রাউন্ড গুলি চালিয়েছে বলে খবর। ঘটনায় আতঙ্কিত গোটা এলাকা। লিজা খানের পরিবারের লোকজন পুলিশের দ্বারস্থ হয়েছেন। দায়ের হয়েছে মামলা। যদিও এই ঘটনার পর সেই প্রোমোটার এলাকা ছাড়া বলছেন কিছু মানুষ। পুলিশ অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে।