পার্থ চট্টোপাধ্যায়ের রিপোর্ট নিয়ে বৈঠকে চিকিৎসকেরা, তিনটের মধ্যেই ইডির হাতে আসবে রিপোর্ট

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/07/2022   শেষ আপডেট: 25/07/2022 2:28 p.m.
facebook.com/ParthaCofficial

দুপুর তিনটের মধ্যে যাতে সব রিপোর্ট তৈরি করে ফেলা যায়, তার চেষ্টা চলছে ভুবনেশ্বর এইমসে

কলকাতা হাইকোর্টের (Kolkata High Court) নির্দেশে ভুবনেশ্বর এইমসে (AIIMS, Bhubaneswar) স্বাস্থ্য পরীক্ষা করাতে পশ্চিমবঙ্গের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) নিয়ে গিয়েছেন ইডির (ED) আধিকারিকরা। পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গেই গিয়েছেন তাঁর আইনজীবী এবং এসএসকেএম হাসপাতালের এক চিকিৎসক। আজ, সোমবার সকাল সাড়ে দশটা নাগাদ পার্থ চট্টোপাধ্যায়কে ঢোকানো হয় ওড়িশার হাসপাতালে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, প্রথমেই মন্ত্রীর ওজন, নাড়ির গতি, রক্তচাপ ইত্যাদি পরীক্ষা করা হয়। পরে তাঁর হৃদ‌যন্ত্রের ইসিজি, ইকোকার্ডিওগ্রাম সহ আরও নানান পরীক্ষা করানো হয়। এছাড়াও নানান ধরণের রক্তপরীক্ষাও করা হচ্ছে।

ভুবনেশ্বর এইমসের ডিরেক্টর আশুতোষ বিশ্বাস জানিয়েছেন, 'পার্থবাবুর জন্য চার সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। আজকের সমস্ত রিপোর্ট খতিয়ে দেখবেন তাঁরা। এছাড়াও এসএসকেএমে হওয়া সমস্ত পরীক্ষার রিপোর্টও চিকিৎসকেরা খতিয়ে দেখছেন। আজকের সমস্ত রিপোর্ট এলেই আলোচনায় বসবে মেডিক্যাল বোর্ড। দুপুর তিনটের মধ্যে যাতে সব রিপোর্ট তৈরি করে ফেলা যায়, তার চেষ্টা চলছে।"

প্রসঙ্গত, এইমসকে রিপোর্টের প্রতিলিপি তদন্তকারী আধিকারিক, এসএসকেএম হাসপাতাল এবং পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবীকে দেওয়ার নির্দেশ দিয়েছে আদালত। এরই সঙ্গে পার্থ চট্টোপাধ্যায়কে কোর্টে হাজির করার জন্য ভার্চুয়াল মাধ্যমের ব্যবস্থা রাখারও নির্দেশ দেওয়া হয়েছে ইডি আধিকারিকদের।