বিধায়কের সঙ্গে বচসার জের! উস্থিতে গুলিবিদ্ধ তৃণমূল নেতা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/12/2021   শেষ আপডেট: 20/12/2021 11:11 a.m.

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে, উস্থির ঘটনায় চাঞ্চল্য গোটা এলাকায়

ফের তৃণমূল কংগ্রেসের (TMC) গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এল। ডায়মন্ড হারবারের পর এবার দক্ষিণ ২৪ পরগণার (South 24 Parganas) উস্থি এলাকা। মগরাহাট ১ নম্বর এলাকার তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি সুজাউদ্দিন গাজীকে লক্ষ্য করে পরপর গুলি চালাল দুষ্কৃতীরা। তাঁর পেটে ও পিঠে গুলি লেগেছে। গুরুতর আহত অবস্থায় বানেশ্বরপুর ব্লক হাসপাতালে ভর্তি করা হয়েছিল। যদিও অবস্থার ক্রম অবনতি হতেই তাঁকে কলকাতার এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

উল্লেখ্য, গতকাল রাত থেকেই উত্তপ্ত হালদারহাট এলাকা। সূত্রের খবর, এদিন দলীয় কাজ সেরে সুজাউদ্দিন গাজী ঘরে ফিরছিলেন। মোটর সাইকেলে ছিলেন তিনি। আচমকাই আড়াল থেকে তাঁর উপর আক্রমণ চালায় দুষ্কৃতীদের দল। পরপর দু'টি গুলি লাগে পেটে এবং পিঠে। গুলির শব্দ পেয়েই আশেপাশের লোকজন ছুটে আসেন। ততক্ষণে দুষ্কৃতীদের দল চম্পট দিয়েছে। মুহূর্তেই এলাকার পরিস্থিতি ভয়াবহ হয়ে ওঠে। সুজাউদ্দিন গাজীর ঘনিষ্ঠ লোকজন অভিযোগ করেন গোটা ঘটনার পেছনে এলাকার বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লার মদত আছে। বিধায়কের আশ্রিত দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে।

তৃণমূল কংগ্রেসের এই বিধায়ক যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন। দাবি, যার গুলি লেগেছে তিনি তাঁর দলেরই লোক। গোটা এলাকা দুষ্কৃতীদের মদতে চলছে। প্রশাসনের যত তাড়াতাড়ি সম্ভব ব্যবস্থা নেওয়া উচিত। যদিও সুজাউদ্দিনের অনুগামীদের অভিযোগ গোটা ঘটনায় বিধায়কের হাত আছে। বিধায়কের সঙ্গে সুজাউদ্দিন গাজীর সম্পর্ক তলানিতে। ঘটনার পর এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।