বছর শেষে জোড়া খুশি, কলকাতায় বিনামূল্যে দোকানের পর 'রকস্টার' হলেন বাদাম কাকু

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/12/2021   শেষ আপডেট: 30/12/2021 8:38 p.m.

আগামী বছর দক্ষিনেশ্বর চত্বরে দেখা মিলবে বাদাম কাকুর দোকান

সোশ্যাল মিডিয়া (Social Media) থেকে শুরু মানুষের মুখে মুখে ঘুরছে ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) গান কাঁচা বাদাম (Kacha Badam)। পুরভোটের (Kolkata Municipal Election) প্রচারেও দেখা মিলেছিল তাঁর।

সে সময় মদন মিত্রের (Madan Mitra) সঙ্গে সাক্ষাত হতেই, ভুবনবাবুর হাতে নগদ ২০ হাজার টাকা তুলে দিয়েছিলেন মদন মিত্র। তার একমাস না কাটতেই এবার এবার তাঁকে দোকানের ব্যবস্থা করে দিলেন মদন মিত্র।

সূত্রের খবর, নতুন বছরেই দক্ষিনেশ্বর (Dakhineshwar) মন্দিরের সামনে ভুবন বাদ্যকরকে একটি দোকানের ব্যবস্থা করে দেবেন মদন মিত্র। যার জন্য নাকি কোনও ভাড়া দিতে হবে না ভুবনবাবুকে।

এখানেই শেষ নয়। বছর শেষের আগে জোড়া খুশি মিলল। নিজের গানের কপিরাইট পেলেন ভুবনবাবু। কীভাবে? সম্প্রতি ভাইরাল হয়েছে কাঁচা বাদাম গানের রিমিক্স-র‍্যাপ। যেখানে কপালে তিলক দিয়ে, গলায় তুলসির মালা জড়িয়ে সানগ্লাস পরে, একটি মেয়ের সঙ্গে নাচছেন ভুবনবাবু। এইমুহূর্তে নেটপাড়ায় সরগরম তাঁর গানের এই ভিডিও।

জানা যাচ্ছে, এই গানটি প্রকাশ করার একমাত্র কারণ ভুবনবাবুকে কপিরাইটের অধিকার দেওয়ার। এরপর থেকে কাঁচা বাদাম গানে যে বা যারা ভিডিও বানাবেন, তাদের প্রত্যেকের ভিডিওতে ব্যবহৃত গানের ক্রেডিট পাবেন ভুবনবাবু। এতে উপার্জন হবে ভুবন বাদ্যকরের।তবে এসব কথা শুনতে নারাজ নেটপাড়া। তাদের মন্তব্য, 'মাথার তিলকটা মুছে নিন, আপমান হয়।'