"দয়া করে ঈশ্বর তাঁকে তাঁর প্রতিশ্রুতি রক্ষা করতে সাহায্য করুন" কার উদ্দেশ্যে এমন বললেন শ্রীলেখা মিত্র

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/05/2022   শেষ আপডেট: 23/05/2022 11:42 a.m.
-

বরাবরই তিনি সহজ ভাষায় কথা বলতে পছন্দ করেন, এবার কী কারণে বললেন এমন কথা!

"দয়া করে ঈশ্বর সাহায্য করুন। তাঁকে প্রতিশ্রুতি পালনে সাহায্য করুন।" অভিনেত্রী শ্রীলেখা মিত্র কার উদ্দেশ্যে এমন বললেন? যা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে জোর চর্চা।

ঠিক কী কারণে এই কথা বলেছেন তিনি? আর কার উদ্দেশ্যেই বা এমন কটাক্ষ? আসলে সম্প্রতি অর্জুন সিং গেরুয়া শিবির ছেড়ে ফের ঘাসফুলে ফিরে এসেছেন। এ নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্যের ২০১৯ সালের একটি ফেসবুক পোস্ট ঘিরে তৈরি হয়েছে বিতর্ক।

দেবাংশু ভট্টাচার্যের সেই পোস্টে কী ছিল? দেবাংশু বলেছিলেন, "যারা পাল্টি মারছে, ২০২১ এ মমতা বন্দ্যোপাধ্যায় আবার মুখ্যমন্ত্রী হওয়ার পর যদি এদের ফেরত নেওয়া হয়, সেদিন থেকে আমি আম আদমি পার্টি বা কংগ্রেসের সমর্থন করব কিংবা অন্য কোন সমমনোভাবাপন্ন দলের পাশে দাঁড়াবো। সেদিন আমি বেইমান হব। গর্বিত বেইমান।

এই দলের সমর্থক আর থাকব না। গড প্রমিস।"

ইতিমধ্যেই দেবাংশুর এই পোস্ট ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। বিভিন্ন রাজনৈতিক দলের সমর্থক থেকে শুরু করে সাধারণ মানুষ সেই পোস্ট নিয়ে কথা বলতে শুরু করেছেন। আর সোশ্যাল মিডিয়া জুড়ে তো মিমের বন্যা। আর সেই সূত্র ধরেই অভিনেত্রী শ্রীলেখা মিত্র ভগবানের কাছে সাহায্য প্রার্থনা করেছেন। তাঁর কাতর আবেদন, ভগবান দয়া করে তাঁর প্রতিশ্রুতি পালনে সাহায্য করুন।