মাত্র একরাতেই পুলিশের জালে মগরাহাট জোড়াখুনের অভিযুক্ত, জয়জয়কার পুলিশি তৎপরতার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/04/2022   শেষ আপডেট: 10/04/2022 3:41 p.m.

গতকাল দক্ষিন ২৪ পরগনার মগরাহাটের শেরপুর গ্রামে খুন হন দুই ব্যক্তি

গা ঢাকা দিয়েও আর শেষরক্ষা সম্ভব হল না। একদিনের মধ্যেই গ্রেপ্তার হল মগরাহাট জোড়া খুন কান্ডের আসামী। রাতভর ডায়মন্ড হারবার পুলিশ তল্লাশি চালায়‌। রাস্তায় রাস্তায় চলে নাকা চেকিং। শেষপর্যন্ত মোবাইল টাওয়ার লোকেশন ট্র্যাক করে ধরে ফেলা হয় অভিযুক্ত জানে আলমকে। পুলিশ সূত্রে খবর, আগামীকাল অর্থাৎ সোমবার‌ আদালতে তোলা হবে ধৃতকে।

প্রসঙ্গত, গতকাল দক্ষিন ২৪ পরগনার মগরাহাটের শেরপুর গ্রামে খুন হন দুই ব্যক্তি। নাম যথাক্রমে বরুণ চক্রবর্তী ও মলয় মাখাল। তাদের মধ্যে একজন কর্মরত সিভিক পুলিশ কর্মী। তাদেরকে কুপিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, টাকাপয়সা সংক্রান্ত বিষয়‌ই এই নৃশংস খুনের আসল কারণ।

সন্দেহের তীর গিয়েছিল জানে আলম নামক এক বিল্ডার্সের দিকে। স্থানীয় সূত্রে জানা গিয়েছিল, বিল্ডিং ম্যাটেরিয়াল কেনার জন্য অগ্রিম টাকা দিয়েছিল ওই মৃত দুই ব্যক্তি। বিল্ডিং মেটারিয়ালস এর মালিক ছিলেন জানে আলম। টাকা নিয়েও মাল সাপ্লাই না করায় চোটপাট হয় দুপক্ষের মধ্যে। শেষপর্যন্ত টাকা ফেরত দেওয়ার নাম করে ওই দুই ব্যক্তিকে ডেকে পাঠান আলম। আর তারপরেই তাদেরকে গোডাউনে বন্ধ করে প্রথমে গুলি করেন জানে আলম এবং মৃত্যু সুনিশ্চিত করতে চপার দিয়ে কুপিয়ে খুন করে। খবর জানাজানি হতেই ডায়মন্ড হারবার থানার পুলিশ তদন্ত শুরু করে এবং পুলিশি তৎপরতায় একদিনের মধ্যেই গ্রেপ্তার হন অভিযুক্ত।