অপহৃত হওয়ার পাঁচ মাস পর দিল্লি থেকে উদ্ধার মালদার কিশোরী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/11/2021   শেষ আপডেট: 29/11/2021 5:54 p.m.

অপহরণকারী যুবককে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত

মাস পাঁচেক আগে মালদার (Malda) হরিশ্চন্দ্রপুর থেকে নিখোঁজ হয়ে গিয়েছিল দশম শ্রেণিতে পাঠরতা এক কিশোরী (Teenager)। অবশেষে দিল্লির গুরগাঁওতে (Gurgaon) খোঁজ মিলল তার। উদ্ধার করা হয়েছে কিশোরীকে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পুলিশ সূত্রের খবর, তাঁরা জানতে পারেন মালদারই বেজপুরা এলাকার কাশিম আলি (২৫) নামক জনৈক যুবক অপহরণ (Kidnap) করেছে কিশোরীকে। এরপরেই পুলিশের তরফ থেকে শুরু হয় কিশোরীর খোঁজে তল্লাশি। অবশেষে তাঁরা গোপন সূত্রে জানতে পারেন, দিল্লির গুরগাঁও অঞ্চলে আটক করে রাখা হয়েছে অপহৃত কিশোরীকে। এরপরেই দেরি না করে পুলিশের একটি দল হরিশ্চন্দ্রপুর থেকে রওনা দেয় দিল্লির উদ্দেশ্যে। গুরগাঁও পুলিশের সহায়তায় কিশোরীকে উদ্ধার করেন হরিশ্চন্দ্রপুরের পুলিশ দল। পাশাপাশি গ্রেফতার করা হয়েছে অপহরণকারী (kidnapper) যুবক কাশিম আলিকেও।

আপাতত কিশোরীটিকে পাঠানো হয়েছে হোমে। এবিষয়ে পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, কিছু সময় পর চাইল্ড ওয়েলফেয়ার কমিটির মাধ্যমে কিশোরীকে তুলে দেওয়া হবে তার পরিবারের হাতে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে পুলিশ। চাঁচল মহকুমা আদালতে তোলা হলে অপহরণকারীকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারপতি। পকসো আইনে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।