পশ্চিম মেদিনীপুর : বিবাহ বহির্ভূত সম্পর্কের জের, ল্যাম্পপোস্টে বেঁধে বেধড়ক মারধর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/07/2022   শেষ আপডেট: 02/07/2022 1:32 p.m.

গ্রামের মোড়লদের নির্দেশ অনুযায়ী, দু’জনকে ল্যাম্পপোস্টে বেঁধে বেধড়ক মারধর করা হয়

বিবাহ বহির্ভূত সম্পর্কের জের, যুবক-যুবতীকে ল্যাম্পপোস্টে বেঁধে বেধড়ক মারধর করার অভিযোগে উত্তাল পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণার মনোহরপুর। লাঠি, ঝাঁটা, জুতো বাদ যায়নি কিছুই। ভিডিও তুলে আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট। নিমেষে ভাইরাল সেই ভিডিও। পশ্চিম মেদিনীপুরের নীতি পুলিশের আচরণে স্তম্ভিত প্রায় সকলেই।

জানা যাচ্ছে, পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণার এক যুবকের সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছিল কুলদহ গ্রামের গৃহবধূর। বাড়িতে আসা যাওয়া লেগেই থাকত। স্থানীয়দের দাবি, শুক্রবার রাতে গৃহবধূর বাড়িতে যান যুবক। অভিযোগ, দু’জনকে ঘনিষ্ঠ অবস্থায় দেখতে পান স্থানীয়রা। এরপরই তাঁদের ঘিরে ধরে এলাকাবাসী। বসে সালিশি সভা। সংবাদমাধ্যম সূত্রের খবর, এরপর নাকি গ্রামের মোড়লদের নির্দেশ অনুযায়ী, দু’জনকে ল্যাম্পপোস্টে বেঁধে বেধড়ক মারধর করা হয়। চলে লাঠি, ঝাঁটা, জুতো দিয়ে অকথ্য অত্যাচার।

এই ঘটনার আবার ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অনেকেই। নিমেষেই তা ভাইরাল হয়। তা নজরে আসে পুলিশেরও। এরপর তড়িঘড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। তাঁদের উদ্ধার করে ক্ষীরপাই গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই আপাতত চিকিৎসাধীন দু’জনে। এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। যদিও গ্রামের মাতব্বরদের নীতিপুলিশিকে মোটেও ভাল চোখে দেখছেন না অনেকেই।