ডায়মন্ড হারবার পেট্রোল পাম্পের পাশ থেকে পুলিশ কর্মীর দেহ উদ্ধার, মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/05/2022   শেষ আপডেট: 31/05/2022 10:42 a.m.

মৃত পুলিশ কর্মী ডায়মন্ড হারবার থানার এএসআই, ঘটনায় তৈরি হয়েছে চাঞ্চল্য

মঙ্গলবার সাতসকালে চাঞ্চল্য। ডায়মন্ড হারবার (Diamond Harbour) পেট্রোল পাম্পের কাছে একজন পুলিশ কর্মীর দেহ উদ্ধার বাড়ল চাপানউতোর। ডায়মন্ড হারবার থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে ডায়মন্ড বাটা পেট্রোল পাম্পের কাছে মঙ্গলবার সকালে একজন পুলিশ কর্মীর দেহ উদ্ধার হয়। সূত্রের খবর, মৃত পুলিশ কর্মী ডায়মন্ড হারবার থানার এএসআই সমীর দাস।

সূত্রের খবর, সোমবার রাতে পার্শ্ববর্তী সরিষা হাইস্কুলে একটি যাত্রা উৎসব ছিল। সেখানেই তিনি ডিউটিরত ছিলেন। এরপর মঙ্গলবার সকালে দেখা যায় ডায়মন্ড হারবার পেট্রোল পাম্পের কাছে একজন মানুষ পড়ে আছেন। গায়ে তখনও পুলিশের পোশাক। যদিও ততক্ষণে তাঁর দেহে কোন প্রাণ ছিল না বলেই সূত্রের খবর। কীভাবে তাঁর মৃত্যু হল এখনও স্পষ্ট নয়। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর সময় জানা যাবে।

একাংশের অভিমত, কোন দুর্ঘটনার কারণেও মৃত্যু হয়ে থাকতে পারে। যদিও সেই পেট্রোল পাম্পে কোন সিসিটিভি নেই। কিছুটা দূরে একটি সিসিটিভি আছে বলে খবর। তদন্তের প্রয়োজনে সেই সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হতে পারে। মৃত সমীর দাস হাওড়ার শিবপুরের বাসিন্দা। মৃত পুলিশ কর্মী সমীর দাসের বাড়িতে খবর পাঠানো হয়েছে। খবর শুনেই বাড়ির লোকজন শোকস্তব্ধ।

ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় ডায়মন্ড হারবার থানার পুলিশ। পার্শ্ববর্তী দোকানদারদের চোখেমুখে উদ্বেগের ছায়া স্পষ্ট। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এখনও পর্যন্ত পরিবারের তরফে কোন মামলা দায়ের হয়নি। এমন অস্বাভাবিক মৃত্যু ঘিরে এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য।