প্রেমিকের সঙ্গে মনোমালিন্য, যোগাযোগ বন্ধ, খোঁজ নিতে এসে মর্মান্তিক সংবাদ পেলেন গৃহবধূ প্রেমিকা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/08/2022   শেষ আপডেট: 10/08/2022 10:54 a.m.

মৃতের পরিবারের দাবি, পরিচয় গোপন করে ধৃত মহিলা তাঁদের ছেলেকে ফাঁসিয়েছে

দীর্ঘ চার বছরের সম্পর্ক। বাড়িতে স্বামী-পুত্র থাকা সত্ত্বেও সম্পর্ক তৈরি হয়েছিল দু'জনের মধ্যে। স্যোশাল মিডিয়ার মাধ্যমে আলাপ। সেখান থেকেই ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়ে। কাজের সূত্রে সৌদি আরব থাকলেও প্রেমিকার টানে ঘরে ছুটে আসেন প্রেমিক। আচমকাই কোন কারণে উভয়ের মধ্যে মনোমালিন্যের অভিযোগ। তবে তার পরিণতি যে এমন হতে পারে কে তা জানত!

বনগাঁর গোপালনগরের এক গৃহবধূর সঙ্গে অশোকনগরের এক যুবক রাজীব সরকারের সম্পর্ক তৈরি হয় বছর চারেক আগে। রাজীব সরকার কর্মসূত্রে সৌদি আরবে থাকতেন। স্যোশাল মিডিয়ার হাত ধরেই তাঁদের মধ্যে আলাপ। সেখান থেকেই ধীরে ধীরে ঘনিষ্ঠতা তৈরি হয়। গৃহবধূ প্রেমিকার সঙ্গে সৌদি আরব থেকে তিনি দেখা করতে আসেন। সব ঠিকঠাক চলছিল। আচমকাই কোন কারণে উভয়ের মধ্যে নাকি মনোমালিন্যের ঘটনা ঘটে। তারপরেই বিষ খেয়ে আত্মহত্যা করেছেন যুবক, অভিযোগ তেমনটাই।

এদিকে প্রেমিক ফোন না ধরায়, কোন যোগাযোগ না হওয়ায় রাজীবের বাড়িতে হাজির সেই গৃহবধূ প্রেমিকা। এসেই তো মহা ফাঁপরে। সূত্রের খবর, এলাকার লোকজন তাঁকে আটক করে। পুলিশে খবর পাঠানো হয়। রাজীবের পরিবারের তরফে অভিযোগ জানানো হয়েছে, এই গৃহবধূ নিজের পরিচয় গোপন করে তাদের ছেলের থেকে টাকা-পয়সা হাতিয়েছে। তাছাড়া তাঁকে নানাভাবে চাপ দেওয়া হত। যার পরিণতি এই ঘটনা।

যদিও গোটা বিষয়টি অস্বীকার করেছেন সেই গৃহবধূ। তিনি জানিয়েছেন, তিনি কোন পরিচয় গোপন করেননি। নিজের স্বামী পুত্রের কথা জানিয়েছিলেন। কোন টাকা-পয়সার লেনদেন হয়নি। রাজীব নেই বলে তাঁকে ফাঁসানো হচ্ছে। ইতিমধ্যেই পুলিশ সেই গৃহবধূকে আটক করেছেন। ঘটনার তদন্ত শুরু হয়েছে।