ফাঁকা ফ্ল্যাটে ৯ বছরের শিশুকে ধর্ষণ কম্পিউটার শিক্ষকের, চাঞ্চল্য উত্তরপাড়ায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/06/2022   শেষ আপডেট: 12/06/2022 5:51 p.m.

গ্রেপ্তার করা হয়েছে ওই কম্পিউটার শিক্ষককে

বেহালার পর এবার উত্তরপাড়া। বছর নয়ের এক কিশোরীকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল কম্পিউটার শিক্ষকের বিরুদ্ধে৷ ঘটনা হুগলির উত্তরপাড়ার। অভিযুক্ত শিক্ষকের নাম সুরজ শা৷ তিনি বালিগঞ্জের বাসিন্দা। জানা গিয়েছে, ওই শিক্ষক উত্তরপাড়ার একটি আবাসনে কম্পিউটার শেখাতে আসত নাবালিকাকে৷ প্রতি সপ্তাহের মতো শনিবার দুপুরেও কলকাতা থেকে উত্তরপাড়ায় ওই নাবালিকাকে কম্পিউটার শেখাতে গিয়েছিল অভিযুক্ত৷ ইতিমধ্যেই গ্রেপ্তার হয়েছেন সুরজ। তার বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু হয়েছে।

নাবালিকার পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার দুপুরে কম্পিউটার ক্লাস করার জন্য মেয়েটিকে ডাকে সুরজ। সুরজের দিদি, জামাইবাবু সেইসময় আবাসনে ছিলেন না। অভিযোগ, সেই সুযোগে চারতলায় দিদির ফ্ল্যাটে নাবালিকাকে নিয়ে গিয়ে যৌন নির্যাতন করা হয়। দেরি হয়ে গেলেও বাড়ি ফিরছে না দেখে নাবালিকার দিদিমা তাকে খুঁজতে যায় কম্পিউটার ক্লাসে। সেখানে গিয়ে শোনেন ক্লাস হচ্ছে না। তখনই তাঁর মেয়ে কাঁদতে-কাঁদতে নীচে নেমে আসে। এরপর সে সবকথা খুলে বলে।

এরপরেই অভিযুক্তর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে পুলিশ পকসো আইনে মামলা রুজু করে অভিযুক্তকে গ্রেফতার করেছে। আগামিকাল অভিযুক্তকে আদালতে তোলা হবে বলে খবর। এলাকায় খবর চাউর হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। সুরজের জামাইবাবু বিজয় মিশ্র জানিয়েছেন, "যদি অভিযোগ সত্যি হয় তাহলে শাস্তি হওয়া উচিত সুরজের।"