তিন বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ মালদহের এক তৃণমূল কর্মীর ছেলের বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/12/2021   শেষ আপডেট: 06/12/2021 4:33 p.m.

অস্বস্তিতে দল! নির্যাতিতার পরিবারের পাশে থাকবে দল ও প্রশাসন, দাবি তৃণমূলের

ফের শিরোনামে মালদহ (Maldah)। মাত্র তিন বছরের এক শিশুকন্যাকে (3 year old minor girl raped) ধর্ষণের অভিযোগ, এক নাবালকের বিরুদ্ধে। এমন নৃশংস ঘটনার পর ওই শিশুকন্যার পরিবারের তরফে থানায় অভিযোগ দায়ের করা হতেই বিপত্তি। (Maldah News) অভিযোগ প্রত্যাহার করার জন্য চাপ এমনকি প্রাণনাশেরও হুমকি দিচ্ছেন অভিযুক্ত নাবালকের বাবা বল্টু রায়। তিনি আবার স্থানীয় তৃণমূল কংগ্রেস কর্মী (Trinamool Congress)।

সূত্রের খবর, মালদার গাজোলে ভক্তিপুরের বাসিন্দা ওই নির্যাতিতা শিশুকন্যা। ওই একই গ্রামেরই নাবালকের বিরুদ্ধে অভিযোগ ওঠে ওই শিশুকন্যাকে ধর্ষণ (Crime) করার। এরপরই গাজোল থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিত শিশুকন্যার পরিবার। অভিযোগের ভিত্তিতেই ওই নাবালককে গ্রেফতার করেছে পুলিস। তাকে জুভেনাইল হোমে পাঠানো হয়েছে।

এরপরেই শুরু বিপত্তি। এলাকার নলকূপ থেকে জল নিতে দেওয়া হচ্ছে না ওই নির্যাতিতার পরিবারকে। দেওয়া হচ্ছে প্রাণনাশের হুমকি। নির্যাতিত শিশুকন্যার বাবা জানিয়েছেন, মামলা প্রত্যাহার করার জন্য লাগাতার চাপ দিয়ে চলেছেন অভিযুক্ত নাবালকের বাবা বল্টু রায়। কার্যত গৃহবন্দি করে রাখা হয়েছে তাঁদের।

এরপরেই শুরু হয় শোরগোল। লাগে রাজনৈতিক রঙ। এই ঘটনা নিয়ে সরব হয়েছে জেলা বিজেপি নেতৃত্ব। অন্যদিকে, অস্বস্তিতে তৃণমূল। তাদের সাফ দাবি, দল এইরকম কোনও ঘটনাকে প্রশ্রয় দেবে না। বরং নির্যাতিতার পরিবারের পাশে থাকবে দল ও প্রশাসন। যদিও নিরাপত্তা চেয়ে ইতিমধ্যেই পুলিস সুপারের দ্বারস্থ হয়েছে নির্যাতিত শিশুকন্যার পরিবার।