এবার রাজ্যে ভুয়ো সিবিআইয়ের হদিশ, নরেন্দ্রপুর থেকে ধৃত ৩ ভুয়ো অফিসার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/07/2022   শেষ আপডেট: 24/07/2022 5:30 p.m.
গ্রেফতার ~প্রতীকী ছবি

বারুইপুর আদালতে পেশ করা হয়েছে তিন ধৃতকে

বগটুই, হাঁসখালি, আনিস হত্যাকান্ড, নিয়োগ দূর্নীতি সহ একাধিক কেসের তদন্তভার রয়েছে সিবিআইয়ের হাতে‌। আর এর‌ইমধ্যে রাজ্যে মিলল নকল সিবিআইয়ের হদিশ। ঘটনা নরেন্দ্রপুর থানা এলাকার। ভুয়ো সিবিআই অফিসাররা গাড়ি করে টহল দিয়ে বেড়াত এলাকায়। গাড়ির গায়েও আবার লাগানো ছিল সিবিআইয়ের স্টিকার‌ও।

সিবিআইয়ের স্টিকারে কিছু ভুল ছিল। সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশনের বদলে লেখা রয়েছে ক্রাইম ব্যুরো অব ইনভেস্টিগেশন ট্রাস্ট। ‘ট্রাস্ট’ কথাটি লেখা আবার ছোট হরফে। পাশাপাশি লোগোতেও রয়েছে ত্রুটি। অশোকস্তম্ভটি দেখতে আলাদা। শনিবার রাতে নরেন্দ্রপুরের মহামায়াতলা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে তিনজন ভুয়ো অফিসারকে। উদ্ধার করা হয়েছে একটি গোপন ক্যামেরাও। বাজেয়াপ্ত করা হয়েছে গাড়িটিকে।

শনিবার রাতে যখন পুলিশ টহল দিচ্ছিল তখন তাদের নজরে পড়ে সিবিআইয়ের গাড়িটিকে। সন্দেহ হতে গাড়ি দাঁড় করিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। কথাবার্তায় বিচ্যুতি বুঝতে পারলে আইকার্ড দেখতে চান পুলিশ। ভুয়ো পরিচয়পত্র দেখাতেই গোটা ঘটনা পরিস্কার হয়ে যায়। পুলিশদের প্রাথমিক অনুমান, এই ভুয়ো পরিচয়পত্র দেখিয়েই টাকা আদায় করত এরা। রবিবার বারুইপুর আদালতে পেশ করা হয়েছে ধৃতদের।