সাতসকালে আসানসোলে ২ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ পথ দুর্ঘটনা, মৃত ৩

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/06/2021   শেষ আপডেট: 13/06/2021 12:16 p.m.

৪০৭ ভ্যান ও এলপিজি ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষে ভয়াবহ আগুন

রবিবার সকালে ২ নম্বর জাতীয় সড়কে ( National Highway) ভয়াবহ এক পথ দুর্ঘটনার সাক্ষী থাকল আমজনতা। ঘটনাটি ঘটেছে আসানসোলের (Assansol) কাল্লা মোড়ে। সূত্রে খবর ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। ওষুধ বোঝাই ৪০৭ ও এলপিজি বোঝাই ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষে রাস্তার মাঝে দাউদাউ করে জ্বলতে দেখা যায় গাড়ি গুলিকে। গাড়ির মধ্যেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় ওষুধ বোঝাই গাড়ি চালকের।

স্থানীয় সূত্রে খবর, তখনও ভোরের আলো ঠিক করে ফোটেনি। ভোর পাঁচটা নাগাদ বিকট শব্দে রাস্তায় লোকজন বেরিয়ে আসেন। দেখতে পান গাড়িতে আগুন জ্বলছে। এই ঘটনায় ওষুধের গাড়ি চালকসহ দু'জন সাইকেল আরোহী মাছ বিক্রেতা। সূত্রের খবর, এই দুই মাছ বিক্রেতাকে বাঁচাতে গিয়ে ঘটে এই বিপত্তি। এলপিজি ট্যাঙ্কারের চাকার তলায় পিষে যান তাঁরা। অগ্নিদগ্ধ অবস্থায় স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তাঁদের মৃত বলে ঘোষণা করা হয়। স্থানীয় মানুষ দমকলে খবর পাঠান। দমকলের ৩ টি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

বিশেষ সূত্রে খবর, ওষুধ বোঝাই গাড়িটি ঝাড়খন্ড থেকে দুর্গাপুরের দিকে যাচ্ছিল। আর উল্টো দিক থেকে আসছিল এলপিজি ট্যাঙ্কারটি। মুখোমুখি সংঘর্ষে ওষুধের গাড়িটি তৎক্ষনাৎ আগুন লেগে যায়। তবে এলপিজি ট্যাঙ্কারটি খালি থাকায় বিস্ফোরণের ঘটনা ঘটেনি। পুলিশ ও স্থানীয় মানুষ এলপিজি ট্যাঙ্কারের চালক ও খালাসিকে উদ্ধার করেছে। ভোরবেলার এমন ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।