ভোটে সরগরম: মমতাকে কটাক্ষ করলেন দিলীপ-সায়ন্তন-লকেটরা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/11/2020   শেষ আপডেট: 24/11/2020 6:24 a.m.
-

কখনও কাটমানি কখনও অনশন মঞ্চে বিরিয়ানি খাওয়া— বিজেপির নিশানায় মুখ্যমন্ত্রী

ভোট যত এগিয়ে আসছে ততোই কথা-পাল্টা কথায় মেতে উঠছেন সব রাজনৈতিক নেতারই। আর এইবার লড়াইটা যেন তৃণমূল-বিজেপিতে। ফলে সোমবার বাঁকুড়া প্রশাসনিক সভামঞ্চ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বলা কথার বিস্তর সমালোচনা করতে ব্যস্ত দিলীপ ঘোষরা।

এইদিন সভায় অমিত শাহের আদিবাসী বাড়িতে খাওয়া নিয়ে বিজেপিকে খোঁচা দেন মমতা। বলেন, “ফাইভ স্টার হোটেল থেকে খাবার এনে খেয়েছেন হোম মিনিস্টার।” আর এর উত্তরেই দিলীপ ঘোষ বললেন, “উনি সিঙ্গুরে বিরিয়ানি খেয়ে অনশন করেছিলেন। উনি ভালোই বুঝবেন এসব।”

আর এইদিন মুখ্যমন্ত্রীর ঘোষণা করা ‘দুয়ারে দুয়ারে সরকার’ প্রকল্প বিষয়ে তৃণমূল সরকারের সমালোচনা করেন সায়ন্তন বসু, লকেট চট্টোপাধ্যায়রা। রাজ্যবাসীর উদ্দেশ্যে সায়ন্তন বসু বলেন, “দুয়ারে দুয়ারে গেলে জানতে চাইবেন কাটমানির বিষয়ে। জানতে চাইবেন রাজ্যে শিল্পের কি হলো? জানতে চাইবেন রাজ্যে প্রশাসনের এমন বেহাল অবস্থা কেনো?”

লকেট রাজ্য সরকারের বিরুদ্ধে স্ট্র্যাটিজি চুরির অভিযোগ করলেন। বললেন, “৫০০ কোটি দিয়ে লোক এনে কি হচ্ছে? শেষে বিজেপির স্ট্র্যাটিজি চুরি করতে হচ্ছে? এটা তো পুরো কপি পেস্টের সরকার।” আসলে ২০১৯ লোকসভা নির্বাচনে বিজেপি মহিলা মোর্চা “দুয়ারে দুয়ারে পদ্মের আগমনী” নামে একটা কর্মসূচি নিয়েছিলো। তাই লকেটের এই কটাক্ষ।