বাড়ির দরজা ভেঙে দুই যুবতীকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ, ঘটনা পশ্চিম মেদিনীপুরের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/08/2022   শেষ আপডেট: 23/08/2022 7:51 p.m.

ইতিমধ্যে ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ

বাড়ির দরজা ভেঙে দুই যুবতীকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ, অভিযোগে উত্তাল পশ্চিম মেদিনীপুরের ডেবরা (Paschim Medinipur, Debra)।মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিতারা। একজনের অবস্থা আশঙ্কাজনক। এই ঘটনায় ইতিমধ্যে ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সূত্রের খবর, নির্যাতিতারা অর্কেস্ট্রা গ্রুপের সদস্য। গতকাল মাড়াতলায় একটি বাড়িতে তাঁরা নাচগানের প্রোগ্রাম করছিলেন। সন্ধ্যায় প্রোগ্রাম শেষ হওয়ার পর, তারা বাড়ি ফিরতে পারবে না বলে এক পরিচিতা বান্ধবীর শ্বশুরবাড়িতে রাতটুকু থাকার জন্য আশ্রয় নেন অর্কেস্ট্রা গ্রুপের তিন যুবতী এবং দুই যুবক।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আশ্রয় দেওয়া পরিবারটি অত্যন্ত দরিদ্র। পরিবারের ওই মহিলা ছাড়া তাঁর বৃদ্ধ শ্বশুর এবং ১৫ বছরের ছেলে রয়েছে। অভিযোগ, রাতে কয়েকজন যুবক ওই বাড়ির দরজায় ধাক্কা দেয়। না খোলায় দরজা ভেঙে ওই মহিলা, তাঁর শ্বশুর ও ছেলেকে একটি ক্লাবে তুলে নিয়ে যাওয়া হয়। ওই যুবকদের অভিযোগ ছিল, বাড়ির ভিতরে অসামাজিক কাজকর্ম চলছে। এই অভিযোগ তুলে পরিবারের সদস্যদের ব্যাপক মারধর করা হয়।

বাদ যাননি মহিলারাও। অর্কেস্ট্রা দলের তিন যুবতীকে একটি পরিত্যক্ত ঘরে তুলে আনা হয়। সেখানেই নারকীয় অত্যাচার চালানো হয় তাঁদের উপর। এর মাঝেই এক যুবতী অন্ধকারে পালিয়ে বাঁচেন। আজ অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় স্থানীয় ৭ জনকে।