দরজা ভেঙে ঘরে ঢুকতেই চাঞ্চল্য! উদ্ধার মা ও ছেলের মৃতদেহ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/04/2022   শেষ আপডেট: 01/04/2022 11:46 a.m.

পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান, আর্থিক অনটনের কারণেই এই ঘটনা, এলাকায় চাঞ্চল্য

মর্মান্তিক দৃশ্য! ছেলে গলায় ফাঁস দিয়ে ঝুলছেন, নীচে মায়ের পচাগলা দেহ। ভাড়বাড়িতে এমনই মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল গোটা এলাকাবাসী।

ঘটনাটি উত্তর ২৪ পরগণার দমদমের (DumDum)। বৃহস্পতিবার রাতে দমদমের একটি ভাড়াবাড়ি থেকে উদ্ধার হল পচাগলা দেহ। স্থানীয় সূত্রে খবর, গতকাল রাতে একজন আত্মীয় দেখা করতে সেই বাড়িতে যান। অনেকক্ষণ ডাকাডাকির পরও তাঁদের কোন সাড়া মেলেনি। বাধ্য হয়ে সেই আত্মীয় প্রতিবেশীদের শরণাপন্ন হন। ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকতেই সকলেই থ। গলায় ফাঁস লাগানো অবস্থায় এক যুবকের দেহ ঝুলছে। নীচে পড়ে রয়েছে একজন মহিলার পচাগলা দেহ। মৃত্যুর ঘটনা অনেক আগেই ঘটেছে, কারণ ততক্ষণে দেহে পচন ধরতে শুরু করেছে। খবর পাঠানো হয় পুলিশে। পুলিশ এসে দেহ দু'টি উদ্ধার করেছে। তারপরেই দেহ দু'টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে সূত্রের খবর। মৃতদেহের পাশ থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট।

প্রাথমিক তদন্তে অনুমান আর্থিক অনটনের কারণে এই ঘটনা ঘটেছে। অন্তত দিন সাতেক আগেই মৃত্যু হয়েছে তাঁদের। মৃত দেহের পাশ থেকে উদ্ধার হওয়া সুইসাইড নোট থেকে পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান আর্থিক দুরবস্থার কারণেই এই ঘটনা ঘটেছে। অবশ্য এর পেছনে অন্য কোন কারণ উড়িয়ে দিচ্ছে না পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

সূত্রের খবর, আদতে এই মা ও ছেলে হাওড়ার (Howrah) আন্দুলের বাসিন্দা। মাস ছয়েক আগেই তাঁরা দমদমের এই ভাড়াবাড়িতে ওঠেন। প্রথম কয়েক মাস সব ঠিকঠাক চললেও গত মাস তিনেক তাঁরা বাড়িভাড়া মেটাতে পারেননি। এলাকার লোকজনের সঙ্গে তেমন মেলামেশা ছিল না তাঁদের। তবে পরিণতি এমন হতে পারে, কেউ স্বপ্নেও ভাবেননি। ঘটনার তদন্ত শুরু হয়েছে।