ব্যারাকপুরের পর এবার ঠাকুরনগর, ভরদুপুরে শ্যুট‌আউটের ঘটনায় জখম নাবালক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/05/2022   শেষ আপডেট: 29/05/2022 5:27 p.m.

ঠাকুরনগর হাসপাতলে ভর্তি রয়েছে গুলিবিদ্ধ যুবক

রবিবারে দুপুরে ফের শ্যুট‌আউটের ঘটনা ঘটল উত্তর ২৪ পরগনায়। ঘটনা ঠাকুরনগরের চিকনপাড়া এলাকার। গুলিবিদ্ধ হয়ে জখম হয়েছে এক ১৭ বছরের নাবালক। আহত কিশোরকে চিকিৎসার জন্য ঠাকুরনগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। গুলিবিদ্ধ কিশোরের ৩ বন্ধুকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ঠিক কী কারণে এই গুলি চলল তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রে খবর, রবিবার দুপুরে ১৭ বছরের ঐ কিশোরের পেটে গুলি লাগে। তড়িঘড়ি তাকে উদ্ধার করে প্রথমে চাঁদপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তবে শারীরিক অবস্থা অবনতির কারণে তাকে কলকাতায় রেফার করা হয়েছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় গাইঘাটা থানার পুলিশ। ঘটনাস্থল ঘুরে দেখার পাশাপাশি এই ঘটনায় গুলিবিদ্ধ ওই কিশোরের তিন বন্ধুকে আটক করেছে পুলিশ। তাদেরকে জিজ্ঞাসাবাদ করছে তদন্তকারীরা। কী কারণে ওই কিশোর গুলিবিদ্ধ হল তা নিয়ে এখনও ধোঁয়াশায় রয়েছেন তদন্তকারীরা। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

তদন্তকারীদের প্রাথমিক অনুমান, কোনওভাবে ওই কিশোর এবং তার বন্ধুদের কাছে আগ্নেয়াস্ত্র পৌঁছেছিল। আর তা থেকেই আচমকা কোনওভাবে গুলি বেরিয়ে গিয়ে হয়ত আহত হয়েছে ওই কিশোর। এলাকায় ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে। প্রসঙ্গত, চলতি মাসের ১৬ তারিখে উত্তর ২৪ পরগনা জেলার ব্যারাকপুর বারাসত রোডের মোহনপুরে ডি বাপি বিরিয়ানির দোকানে গুলি চালানোর ঘটনা ঘটে। গুলিবিদ্ধ হয়ে গুরুতর জখম হন দুই ব্যক্তি।