নৃশংস! বিয়ের তিন দিন আগে তরুণীকে অপহরণ, ২১ দিন ধরে চলল গনধর্ষণ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/02/2022   শেষ আপডেট: 22/02/2022 11:04 a.m.

একজন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ, অন্যজনের খোঁজে চলছে তল্লাশি

বিয়ের তিন দিন আগে ২১-বছর বয়সী এক তরুণীকে অপহরণ (kidnap) করে টানা ২১ দিন ধরে গনধর্ষণ (gang rape) করার অভিযোগ উঠল মধ্যপ্রদেশে (Madhya Pradesh)। গত ১৭ ফেব্রুয়ারি মধ্যপ্রদেশের বালাঘাট জেলা থেকে তরুণীকে উদ্ধার করে মধ্যপ্রদেশ পুলিশ।

জানা গিয়েছে, নির্যাতিতার বাড়ি মধ্যপ্রদেশের শিংগ্রাউলি জেলায়। পুলিশকে দেওয়া তরুণীর বয়ান অনুযায়ী, গত ২৭ জানুয়ারি তিনি তাঁর বাড়ির বাইরে বসেছিলেন। এমন সময় তাঁর পিছন থেকে কেউ অতর্কিত হামলা চালিয়ে তাঁর নাকে কিছু রাসায়নিক শুঁকিয়ে দেয়, যার জেরে তিনি ঘটনাস্থলেই অচৈতন্য হয়ে পড়েন। জ্ঞান ফিরলে তিনি জানতে পারেন, তাঁর বাড়ি থেকে প্রায় ৩৫০ কিলোমিটার দূরে জব্বলপুরে বন্দী অবস্থায় রয়েছেন তিনি।

এদিকে তরুণী অপহৃতা হওয়ার দিনেই তাঁর বাবা-মা পুলিশের কাছে নিখোঁজের অভিযোগ করেন। পুলিশ আধিকারিকের কথায়, “আমাদের বলা হয়েছিল, একজন মহিলা নিখোঁজ হয়ে গিয়েছেন। তাঁর আগামী ৩০ জানুয়ারি বিয়ে হওয়ার কথা। তদন্তের পর গত ১৭ ফেব্রুয়ারি, বালাঘাট জেলা থেকে তাঁকে উদ্ধার করা হয়। জানা গিয়েছে, তাঁকে দুজন অপহরণ করে ধর্ষণ করে”।

সূত্রের খবর, তরুণীকে মাদক দিয়ে নিস্তেজ করে রাখা হত। সেইসাথে তাঁকে এক জায়গায় না রেখে প্রায়শই নানান জায়গায় ঘোরাতো অপরাধীরা। একজন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। অন্যজনের খোঁজে জারি রয়েছে তল্লাশি।