নাইটক্লাবে রাহুল গান্ধীর পাশে কে এই যুবতী? এখন বিজেপির কাছে হট টপিক এই রহস্যময়ী যুবতী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/05/2022   শেষ আপডেট: 03/05/2022 9:38 p.m.
রাহুল গান্ধী http://twitter.com/amitmalviya

বন্ধুর বিয়ে উপলক্ষে নেপাল গিয়েছেন রাহুল গান্ধী

রংচঙে আলো, দেখে বুঝতে অসুবিধা হবে না এটা কোনো ক্লাব কিংবা ডিস্কো। কিন্তু সেখানে দেখা গেল বেমানান এক জনপ্রিয় মুখ। তিনি আর কেউ নন, কংগ্রেস নেতা রাহুল গান্ধী (Rahul Gamdhi)। নেপাল সফরে গিয়েছেন কংগ্রেসের এই নেতা। আর সেখান থেকেই এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়াতে চাপান‌উতোর চলছে কংগ্রেস ও বিজেপির অন্দরে। তবে এই তাপ‌ উত্তাপের কারণ অবশ্য রাহুলের ডিস্কো যাওয়া নয়, বরং ভিডিওতে তাঁর পাশে থাকা এক মহিলা সঙ্গীনীকে নিয়ে। কে এই মহিলা?

ভাইরাল ভিডিও নিয়ে রীতিমত বাদানুবাদ চলছে স্যোশাল মিডিয়ায়। নেটিজেনদের একাংশ মনে করছেন ওই মহিলা চীনা কুটনীতিক, নাম চাউ ইয়ানকি। এর সমর্থনে উত্তরপ্রদেশের বিজেপি নেতা শশী কুমার ট্যুইট করেছেন, "দেশের অর্থনীতি নিয়ে মন্তব্য করেন রাহুল গান্ধী, অথচ তিনি চিনা কুটনৈতিকের সঙ্গে সময় কাটাচ্ছেন। কংগ্রেসকে এর ব্যাখ্যা দিতে হবে।" আরেক বিজেপি নেতা কপিল মিশ্র লেখেন, "এটা রাহুল গান্ধীর ব্যক্তিগত বিষয় হতে পারে না। তিনি কাদের সঙ্গে পার্টি করছেন পরিষ্কার কি? তাঁরা চিনা এজেন্ট নয় তো? রাহুল গান্ধী কি চিনের চাপে পড়ে সরকারের বিরুদ্ধে সমালোচনামূলক টুইট করেন নাকি!" বিজেপি মোর্চার স্যোশাল মিডিয়া প্রধানের ট্যুইট, "স্মৃতি ইরানি ওয়ানড়ে গিয়ে মানুষের সঙ্গে দেখা করছেন, তাঁদের উন্নতির চেষ্টা করছেন। অন্যদিকে, ওয়ানড়ের সাংসদ নেপালে গিয়ে পার্টি করছেন।" প্রসঙ্গত, বিজেপি নেত্রী স্মৃতি ইরানি বর্তমানে রাহুল গান্ধীর কেন্দ্র ওয়ানড়েতে রয়েছেন।

প্রসঙ্গত, সুমনিমা উদাস নামক এক বন্ধুর বিয়ে উপলক্ষে নেপাল গিয়েছেন রাহুল গান্ধী। সুমনিমার বাবা মায়ানমারে নিযুক্ত নেপালের রাষ্ট্রদূত। সুমনিমা পেশায় সাংবাদিক। সিএন‌এনের মতো গণমাধ্যমে কাজ করেছেন তিনি। নির্ভয়া কান্ডেও প্রত্যক্ষভাবে রিপোর্টিং করেছেন দিল্লি থেকে। দাপুটে সাংবাদিক হিসেবে নাম রয়েছে তাঁর। ফলে রাহুল গান্ধীর পাশে নতুন কনে সুমনিমাই রয়েছেন কিনা তা নিয়েও ঘনিয়েছে ধোঁয়াশা।