‘দিন শেষ’ বিপ্লব দেবের, ত্রিপুরায় নিজের দলের প্রতিই আক্রমণ শানালেন বিজেপি বিধায়ক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/11/2021   শেষ আপডেট: 23/11/2021 3:57 p.m.
twitter.com/BjpBiplab

বিপ্লব দেব ‘প্যারাট্রুপ লিডার’, ‘মানসিক বিকারগ্রস্ত’, কটাক্ষ দুই বিধায়কের

পুরভোটের আগে ত্রিপুরায় ধুন্ধুমার। সে রাজ্যের শাসক থেকে বিরোধী, কেউই প্রতিপক্ষকে এক ইঞ্চিও জমি ছাড়তে রাজি নন। তার মধ্যেই এবার নিজের দলকে উদ্দেশ্য করে বোমা ফাটালেন আগরতলার বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মণ। মঙ্গলবার আগরতলায় টাউন বরদোয়ালির বিজেপি বিধায়ক আশিস কুমার সাহাকে পাশে বসিয়ে বেনজির ভাষায় তিনি আক্রমণ করলেন বিপ্লব দেব এবং রাজ্যের বিজেপি নেতৃত্বকে। এমনকি এদিন তাঁকে বলতে শোনা গেল, দিন শেষ হয়ে এসেছে মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের। হাতে গোনা কদিন-ই আর বাকি আছে তার। তিনি আরও বলেন, ভয় পাচ্ছেন মুখ্যমন্ত্রী। নিদ্রাহীন রাত কাটাচ্ছেন।

ত্রিপুরার বর্তমান পরিস্থিতি নিয়ে তিনি এদিন অভিযোগ করে বলেন, সে রাজ্যে গণতন্ত্রের আরও কিছুই অবশিষ্ট নেই। যা যা প্রতিশ্রুতি দিয়ে বিজেপি ক্ষমতায় এসেছিল, তার কিছুই পূরণ করেনি তারা। বিকাশ, উন্নয়ন কিছুই ঘটেনি এই কটি বছরে। উল্টে বেড়ে গিয়েছে গুন্ডারাজ। এবিষয়ে তাঁর বক্তব্য, সিপিএমের গুণ্ডারা বিজেপিতে চলে আসায় দলের নাম দুর্নাম হচ্ছে। তিনি আরও অভিযোগ তুলে বলেন, রাজ্যে দুষ্কৃতি তাণ্ডব রোখার বিষয়ে কোনও উচ্চবাচ্য করেননি রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রীও। পুলিশও ঠুঁটো জগন্নাথ হয়ে বসে রয়েছে। এসব ঘটনার ফলে দলের সুনাম নষ্ট হচ্ছে। বদনাম হচ্ছে প্রধানমন্ত্রীর।

এদিন বিপ্লব দেবকে তীব্র ভাষায় আক্রমনের পাশাপাশি তাঁকে ‘প্যারাট্রুপ লিডার’, ‘মানসিক বিকারগ্রস্ত’ বলে কটাক্ষ করতে শোনা যায় দুই বিধায়ককে। নাম না করে তাঁরা বলেন, “অনেক মুখ্যমন্ত্রী দেখেছি, কিন্তু এ হঠাৎ করে আকাশ থেকে মেঘ নেমে এসেছে। উড়ে এসে জুড়ে বসেছে। যে কাউকে জানতে চান বলে দেবে কে এই প্যারাট্রুপ লিডার”। একেই মাত্র কয়েক মাসে সে রাজ্যে বিজেপির ভিত নাড়িয়ে দিয়েছে তৃণমূল। তার মধ্যেই আবার নির্বাচনের আগে দলীয় অন্তর্দ্বন্দ্ব প্রকাশ্যে চলে আসায় যথেষ্ট অস্বস্তিতে ত্রিপুরার শাসক দল।