জয়পুরের হোটেলে রোমহর্ষক চুরি, গায়েব দু’কোটি টাকার হিরের গয়না, নগদ টাকা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/11/2021   শেষ আপডেট: 27/11/2021 5:46 p.m.
unsplash.com/

হোটেলের সমস্ত সিসিটিভি খতিয়ে দেখছে পুলিশ

এক দুঃসাহসিক চুরি (Theft) ঘিরে চাঞ্চল্য ছড়াল রাজস্থানের জয়পুরে (Jaipur)। সূত্রের খবর, বৃহস্পতিবার জয়পুরের একটি পাঁচতারা হোটেল থেকে চুরি গেছে ২ কোটি টাকার হিরের গয়না (Diamond Jewellery) এবং নগদ (cash) ৯৫ হাজার টাকা। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মুম্বাইয়ের জনৈক ব্যবসায়ী রাহুল ভাটিয়ার মেয়ের বিয়ের (Wedding) আয়োজন করা হয়েছিল জয়পুরের হোটেলটিতে। হোটেলের আট তলায় ঘর বুক করেছিলেন ভাটিয়া পরিবারের সদস্যরা। অভিযোগ উঠেছে, বৃহস্পতিবার রাত্রিবেলায় হোটেলের লনে বিয়ের অনুষ্ঠান নিয়ে ভাটিয়া পরিবারের সদস্যরা ব্যস্ত থাকার সময় হোটেলের ঘর থেকে চুরি যায় হিরের গয়না এবং নগদ টাকা।

গয়না চুরি যাওয়ার খবর জানাজানি হয়ে যেতেই হুলস্থুল পড়ে যায় হোটেলে। ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। তাঁরা হোটেলের সমস্ত সিসিটিভি (CCTV) খতিয়ে দেখছেন। হোটেল ম্যানেজার এবং হোটেল কর্মীদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদিকে রাহুল ভাটিয়া অভিযোগ তুলেছেন, হোটেলের কোনও কর্মীর মদতেই ঘটেছে এমন ঘটনা। যদিও এবিষয়ে মুখ খোলেনি হোটেল কর্তৃপক্ষ। এমতাবস্থায় প্রশ্ন উঠছে, এতো কড়া নজরদারি সত্ত্বেও কিভাবে হোটেল থেকে চুরি গেল এতো টাকার গয়না এবং নগদ অর্থ?