“…সরকারে এলে কাউকে ছাড়ব না”, উত্তরপ্রদেশে নির্বাচনের আগেই হুমকি সপা নেতার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/01/2022   শেষ আপডেট: 26/01/2022 4:12 p.m.
https://twitter.com/amitmalviya

হুমকির ভিডিও টুইটারে শেয়ার করেন বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালব্য

শিয়রে উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন (Uttar Pradesh Assembly Election)। আর তার আগেই সমাজবাদী পার্টির (SP) এক নেতা তথা প্রার্থীর মন্তব্যকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল শুরু যোগীরাজ্যে। একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, হুমকির সুরে সপা প্রার্থী আদিল চৌধুরী বলছেন, ‘তাঁরা ক্ষমতায় এলে কেউ ছাড় পাবে না’। আর এই ভিডিওকে সামনে রেখেই রাজনীতির ময়দানে নেমে পড়েছে বিজেপি।

বিজেপির আইটি সেলের (IT cell) প্রধান অমিত মালব্য (Amit Malviya) মঙ্গলবার একটি ভিডিও শেয়ার করেন যাতে আদিল চৌধুরীকে বলতে শোনা যায়, “চিন্তা করবেন না। আমরাই সরকার গড়ব। ঈশ্বরের নামে শপথ করে বলছি, একজনও ছাড় পাবে না। যেভাবে ওরা আমাদের বিরুদ্ধে অপরাধ করে গিয়েছে, আমরা তার প্রতিশোধ নেব। এরপর এমন কিছু করার আগে ওদের একশো বার ভাবতে হবে”।

ভিডিওটি শেয়ার করে মালব্য লেখেন, “দক্ষিণ মিরাটের (Meerut) সপা প্রার্থী আদিল চৌধুরী হিন্দুদের ধমকি দিয়ে বলেছেন, ‘আমাদের সরকার এলে কাউকে ছাড়া হবে না। খুঁজে খুঁজে বদলা নেওয়া হবে’। অখিলেশ (যাদব) কি নাহিদ হাসান, আদিল চৌধুরীর মতো হিন্দু বিরোধী গুন্ডাদের টিকিট দিয়েছে?”

তবে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন আদিল। বিজেপি এডিট করে তাঁর মন্তব্যের ভুল ব্যাখ্যা করছে বলেও দাবী করেন দক্ষিণ মিরাটের সপা প্রার্থী।