বলিউডে মাদক কাণ্ড! মাদক সেবনের অভিযোগে বেঙ্গালুরুতে আটক শ্রদ্ধা কাপুরের দাদা সিদ্ধান্ত কাপুর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/06/2022   শেষ আপডেট: 13/06/2022 10:22 a.m.
https://instagram.com/siddhanthkapoor

ফের বলিউডে মাদক কাণ্ডের ছায়া, বেঙ্গালুরুর রেভ পার্টিতে আটক শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত কাপুর

ফের বলিউডে মাদক কাণ্ড। দিন কয়েক আগেই বলিউডের কিং শাহরুখ খানের পুত্র আরিয়ান খান (Aryan Khan) মাদক মামলায় জড়িয়ে ছিলেন। যদিও তিনি সেই মাদক মামলা থেকে বেকসুর খালাস পেয়েছেন। এবার বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) দাদা সিদ্ধান্ত কাপুরের (Siddhanth Kapoor) নাম জড়াল মাদক কাণ্ডে। ইতিমধ্যেই বেঙ্গালুরু পুলিশ তাঁকে আটক করেছে। গতকাল রাতে বেঙ্গালুরুর এক পার্টি থেকে মাদক সেবনের অভিযোগে আটক করেছে পুলিশ। ঘটনায় তৈরি হয়েছে তীব্র চাপানউতোর।

বেঙ্গালুরু পুলিশ সূত্রে খবর, গোপন খবর পেয়ে বেঙ্গালুরুর একটি হোটেল থেকে ৩৫ জনকে আটক করা হয়। তাঁদের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। তাতে সিদ্ধান্ত কাপুরের শরীর থেকে মাদকের নমুনা পাওয়া গিয়েছে। পুলিশ সূত্রে আরও খবর, তাঁরা মাদক সেবন করে হোটেলে ঢুকেছিলেন নাকি হোটেলেই মাদক সেবন করেছিলেন, তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় খলনায়ক শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত কাপুর। সেই সঙ্গে বলিউডের হার্ট থ্রব শ্রদ্ধা কাপুরের দাদা। পুরো সিনেমা পরিবারের সূত্রে সিদ্ধান্ত কাপুরও যুক্ত সিনেমার সঙ্গে। কাজ করেছেন ওয়েব সিরিজেও। বলিউডের জনপ্রিয় হিন্দি ছবি 'চুপ চুপ কে', 'ভুলভুলাইয়া', 'ঢোল' প্রভৃতি ছবিতে কাজ করেছেন। সিদ্ধান্ত কাপুরের এই ঘটনায় ফের বলিউডে যে মাদক কাণ্ডের ছায়া নেমে এল, বলছেন ওয়াকিবহাল মহল।

এর আগে শ্রদ্ধা কাপুরের নামও মাদক মামলায় জড়িয়েছিল। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর শ্রদ্ধা কাপুর, দীপিকা পাড়ুকোণ এবং সারা আলি খানের নাম জড়িয়েছিল। একটি হোয়াটসঅ্যাপ চ্যাটে এঁদের সঙ্গে সুশান্ত সিং রাজপুতের নাকি মাদক সংক্রান্ত কথোপকথন হয়েছিল। এর জন্য এনসিবির কাছে জিজ্ঞাসাবাদের জন্যও উপস্থিত হয়েছিলেন তাঁরা। তবে এবার সরাসরি মাদক কাণ্ডে নাম জড়াল শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত কাপুরের।