উদ্বোধনে নারকেল ফাটাতে গিয়ে ফেটে গেল নতুন রাস্তা, গাফিলতির ছবি যোগীরাজ্যে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/12/2021   শেষ আপডেট: 04/12/2021 7:50 a.m.

ঘটনায় চরম ক্ষুব্ধ স্থানীয় বিধায়ক

নতুন সড়কের উদ্বোধনী অনুষ্ঠানে রাস্তার উপর নারকেল ফাটাতে গিয়েছিলেন বিধায়ক। কিন্তু নারকেল না ফেটে, ফেটে গেল রাস্তাই! ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশ রাজ্যের বিজনৌরে। মিডিয়ার সামনেই এমন ঘটনা ঘটায় চরম অস্বস্তিতে পড়েন বিধায়ক মহাশয়া।

সূত্রের খবর, উত্তরপ্রদেশের বিজনৌর সদরে ঝাঁ চকচকে সাড়ে সাত কিলোমিটার রাস্তা তৈরি করেছেন সেখানকার বিধায়িকা সূচী মৌসম চৌধুরী। সড়ক নির্মাণে মোট খরচ পড়েছে এক কোটি ষোলো লক্ষ টাকা। সেই সড়কের উদ্বোধনে হাজির হয়েছিলেন খোদ বিধায়িকা। তবে শুভ অনুষ্ঠানের শুরুতে রীতি অনুযায়ী নারকেল ফাটাতে গিয়েই ঘটল বিপত্তি। রাস্তায় নারকেল আছাড় মারতেই দেখা গেল, নারকেলের তো কিছুই হয়নি, বরং ভেঙে খানিকটা ক্ষতিগ্রস্ত হয়েছে রাস্তাই!

আর এমন ঘটনার পরই রেগে ব্যোম বিধায়িকা। আধিকারিকের দল পাঠিয়ে রাস্তার নমুনা সংগ্রহ করে তার তদন্তের নির্দেশ দিয়ে তবেই ঘটনাস্থল থেকে যান তিনি। এর জন্য খরচ হয় বিধায়ক মহাশয়ার ‘মুল্যবান’ তিন ঘণ্টা। তবে যাওয়ার সময় তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, এই ঘটনার পিছনে যারা দায়ী তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে। ঘটনাকে কেন্দ্র করে সংবাদমাধ্যমের কাছে ক্ষোভ প্রকাশ করতেও দেখা যায় বিধায়িকা মৌসম চৌধুরীকে।