অনলাইন খাবারের অর্ডারে দেরি, রেস্টুরেন্ট মালিককে গুলি করে খুন করল ডেলিভারি বয়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/09/2021   শেষ আপডেট: 01/09/2021 4:35 p.m.

অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ

অনলাইনে অর্ডার দেওয়া খাবারের ডেলিভারি নিয়ে বচসায় জড়াল রেস্টুরেন্ট মালিক এবং ডেলিভারি বয়। যার জেরে ডেলিভারি বয়ের গুলিতে অকালে প্রান হারালেন রেস্তোরাঁ মালিক। বুধবার মধ্যরাত্রে মর্মান্তিক ঘটনার সাক্ষী উত্তর প্রদেশের গ্রেটার নয়ডা।

পুলিশ সূত্রের খবর, অর্ডার দেওয়া খাবার দিতে দেরি করায় এদিন বচসায় জড়ায় সুইগির এক ডেলিভারি এজেন্ট এবং রেস্তোরাঁটির এক কর্মচারী। সমস্যা সমাধানের চেষ্টায় হোটেলের মালিক এগিয়ে এলে অভিযুক্ত ডেলিভারি বয় তাঁকে গুলি করে। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

মৃত রেস্টুরেন্ট মালিকের নাম সুনীল আগরওয়াল। গ্রেটার নয়ডার মিত্রা সোসাইটির সামনে তিনি জ্যাম জ্যাম নামে একটি রেস্তোরাঁ চালান। এদিন রাত ১২টা ১৫ নাগাদ অভিযুক্ত ডেলিভারি বয় চিকেন বিরিয়ানি এবং পুরি-সব্জির অর্ডার নিয়ে সেখানে পৌঁছায়। প্রত্যক্ষদর্শীদের কথায়, একটি অর্ডার তৈরি হয়ে গেলেও অপর অর্ডার তৈরি করতে সময় নিচ্ছিলেন রেস্তোরাঁ কর্মীটি। আর এই থেকেই বিবাদের সূত্রপাত। পরিস্থিতি উত্তপ্ত হতে বিবাদ প্রশমনের চেষ্টায় সুনীল এগিয়ে আসেন। তখনই অভিযুক্ত তাঁর মাথায় গুলি করে। সংকটজনক অবস্থায় সুনীলকে নিয়ে যাওয়া হয় ‘যথার্থ’ হাসপাতালে। সেখানে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

পুলিশ জানিয়েছে, ঘটনার সময় অভিযুক্ত মদ্যপ অবস্থায় ছিল। তার সাথে আরও একজন সঙ্গী ছিল, যে খুনের সময় অভিযুক্তকে সাহায্য করেছিল বলেও জানিয়েছেন তাঁরা। ইতিমধ্যেই অভিযুক্ত ডেলিভারি বয়ের নামে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। খুব শীঘ্রই তাকে খুঁজে বের করে গ্রেফতার করা হবে, এমনটাই দাবী তাঁদের।