বাড়ি থেকে টাকা হাতিয়ে অটোচালকের সঙ্গে 'পগারপার' কোটিপতির বউ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/10/2021   শেষ আপডেট: 26/10/2021 12:24 p.m.

আচমকাই কোটিপতির স্ত্রী নিখোঁজ, বাড়ি থেকে গায়েব ৪৭ লক্ষ টাকা, তারপর...

স্বামী ব্যবসায়ী, কোটি কোটি টাকার মালিক। এবার এই কোটিপতির স্ত্রী বাড়ি থেকে টাকা হাতিয়ে একজন অটোচালকের সঙ্গে পালানোর অভিযোগ উঠল। তা-ও আবার প্রায় ৪৭ লক্ষ টাকা হাতিয়ে। ঘটনায় ছড়িয়েছে চাঞ্চল্য। কোটিপতি স্বামী নিজেই থানায় গিয়ে অভিযোগ দায়ের করেছেন।

ঘটনাটি মধ্যপ্রদেশের ইন্দোরের খাজরানা এলাকার। সূত্রের খবর, ১৩ অক্টোবর এই কোটিপতি স্বামীর স্ত্রী হঠাৎ-ই নিখোঁজ হন। অনেকক্ষণ বাড়ি না ফেরায় তিনি থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। অভিযোগে তিনি জানান, তাঁর স্ত্রী নিখোঁজ, সেই সঙ্গে বাড়িতে রাখা ৪৭ লক্ষ টাকাও গায়েব। এরপর তিনি বলেন, তাঁর স্ত্রী একজন অটোচালকের সঙ্গে পালিয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

তদন্তে রিপোর্ট এই অটোচালকের গাড়ি এই কোটিপতি ব্যবসায়ীর স্ত্রীকে রোজ বাড়ির সামনে নামিয়ে দিয়ে যেত। প্রাথমিক তদন্তে অনুমান তাঁদের মধ্যে কোন সম্পর্ক তৈরি হয়েছিল। তদন্তে এ-ও জানা গেছে মহিলার চেয়ে অটোচালক ১৩ বছরের ছোট। অটোচালকের নাম ইমরান। এখনও পর্যন্ত তাঁদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে তদন্তে নেমে ইমরানের এক বন্ধুর কাছ থেকে ৩৩ লক্ষ টাকা উদ্ধার করা সম্ভব হয়েছে বলে খবর। পলাতক দু'জনের মোবাইল ট্র্যাক করে খোঁজ চলছে। মধ্যপ্রদেশের বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ শহরে তাঁদের লুকিয়ে থাকার সম্ভাবনা খতিয়ে দেখছে পুলিশ।