গর্ভবতী মহিলাকে গনধর্ষণ, গ্রেফতার ২

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/09/2021   শেষ আপডেট: 27/09/2021 2:33 p.m.

মহিলাকে অচেতন অবস্থায় রেললাইনে ফেলে পালায় অভিযুক্তরা

২৪ বছরের এক গর্ভবতী মহিলাকে গনধর্ষণের গুরুতর অভিযোগ উঠল বিহারের রাজধানী পাটনায়। অভিযোগ, ধর্ষণের পর মহিলার অচৈতন্য দেহ পাটনা জংশনের কাছে রেললাইনে ফেলে পালায় অপরাধীরা। ঘটনায় তিনজনের নামে মামলা রুজু করেছে পুলিশ। সূত্রের খবর অনুযায়ী, ইতিমধ্যে বিশাল এবং অঙ্কিত নামে দুজন অভিযুক্তকে গ্রেফতারও করেছেন তাঁরা।

সূত্রের খবর, শনিবার রাত্রে মহিলাটি বাড়ির বাইরে হাঁটতে বেরন। তখনই দুই যুবক তাঁর সাথে অশালীন আচরন করে। তিনি প্রতিবাদ করলে যুবকেরা তাঁর মুখে চাপা দিয়ে তাঁকে একটি পরিত্যক্ত মাঠে নিয়ে যায়। সেখানে যুবকদের সাথে যোগ দেয় আরও একজন অভিযুক্ত। অভিযোগ, সেখানেই তিন যুবক মিলে পরপর তাঁকে ধর্ষণ করে। তিনি বাধা দেওয়ার চেষ্টা করলে তাঁকে শারীরিক নিগ্রহ পর্যন্ত করা হয়। এরপর তাঁর অচেতন দেহটি রেললাইনের উপরে ফেলে চম্পট দেয় দুষ্কৃতীরা।

জ্ঞান ফিরে এলে মহিলাটি সাহাজ্যের জন্য চিৎকার করেন। তাঁর আওয়াজে ঘটনাস্থলে ছুটে যান কর্তব্যরত জিআরপি। তাঁরাই মহিলাকে উদ্ধার করে নিকটবর্তী মহিলা থানায় নিয়ে যান।

ঘটনার পরিপ্রেক্ষিতে মহিলার মেডিক্যাল টেস্ট করানো হয়। পুলিশের তরফ থেকে তাঁর কাছে গিয়ে নেওয়া হয় ঘটনার বয়ান। সোমবার আদালতে পেশ হবে মহিলার বয়ান। আপাতত তিনি স্থিতিশীল অবস্থায় আছেন।

এর মাঝেই ঘটনার সাথে জড়িত দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তৃতীয় অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছেন তাঁরা।