সোমনাথ মন্দিরের অদূরে নতুন সার্কিট হাউস, আজকেই উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/01/2022   শেষ আপডেট: 21/01/2022 9:17 a.m.
https://twitter.com/narendramodi

সকাল ১১ টায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই নতুন সার্কিট হাউসের উদ্বোধন করবেন

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) আজ একটি নতুন সার্কিট হাউস (Circuit House) উদ্বোধন করবেন। প্রধানমন্ত্রীর দফতর সূত্রে খবর, এই সার্কিট হাউসটি গুজরাতের সোমনাথ মন্দিরের (Somnath Mandir) কাছাকাছি অবস্থিত। আজ সকাল ১১ টা নাগাদ ভার্চুয়াল মাধ্যমে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে শ্রীমোদী দেশবাপীকে বিশ্বমানের এই সার্কিট হাউসটি উপহার দেবেন বলে খবর।

সোমনাথ মন্দিরে প্রতি বছর লক্ষ লক্ষ পুণ্যার্থীর সমাগম হয়। দেশ-বিদেশের লক্ষ লক্ষ মানুষ এই মন্দিরের সৌন্দর্য উপভোগ করতে সমবেত হন। ফলে এই জায়গায় একটি সরকারি সার্কিট হাউসের দাবি দীর্ঘদিন ধরেই ছিল। অবশেষে প্রায় ৩০ কোটি টাকা খরচ করে এই সার্কিট হাউসটি তৈরি হয়েছে বলে সূত্রের খবর। সোমনাথ মন্দিরের ঢিল ছোঁড়া দূরত্বে এই সার্কিট হাউসটি তৈরি করেছেন সরকার।

উল্লেখ্য, এই সার্কিট হাউসে বিশ্বমানের পরিষেবা মিলবে। ভিআইপি, ডিলাক্স রুম, কনফারেন্স রুম, অডিটোরিয়াম কী নেই এখানে! সার্কিট হাউসটির ডিজাইন এমন ভাবে তৈরি করা হয়েছে যে প্রতিটি রুম থেকেই সমুদ্রের সৌন্দর্য উপভোগ করা যায়। সোমনাথ মন্দিরে আগত বহু পুণ্যার্থী এই সার্কিট হাউসে রাত কাটানোর সুযোগ পাবেন বলে সূত্রের খবর। আর এই সার্কিট হাউসটি প্রধানমন্ত্রী এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে আজ সকাল ১১ টা নাগাদ উদ্বোধন করবেন।