"ঝোলা লেকে আয়ে থে... ঝোলা লেকে চল পড়েঙ্গে", দেড়লাখি ব্যাগ লুকোনোর বিতর্কে মোদির মহামন্ত্র আওড়ালেন মহুয়া

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/08/2022   শেষ আপডেট: 02/08/2022 8:09 p.m.
মহুয়া মৈত্র facebook.com/MahuaMoitraOfficial

বিজেপি নেতা শেহজাদ পুনাওয়ালা এমন অভিযোগ তুলেছেন

দেড়লাখের ব্যাগ নিয়ে সংসদে আসেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra)! বিজেপির (BJP) হয়ে এমনই অভিযোগ তুলেছে শেহজাদ পুনাওয়ালা (Shehzad Poonawala)। দামি হ্যান্ডব্যাগ সহ মহুয়া মৈত্রের ছবিসমূহের একটি কোলাজ‌ও শেয়ার করেন তিনি। ঘটনার সূত্রপাত সংসদে। লোকসভায় যখন মূল্যবৃদ্ধি নিয়ে আলোচনা চলছিল তখন মহুয়াকে দেখা যায় ব্র্যান্ডেড ব্যাগটি বেঞ্চের থেকে নামিয়ে রাখতে। সেই ভিডিওটি ভাইরাল হয়েছে। আর এরপরেই “দামি ব্যাগ লুকিয়ে রাখার” অভিযোগ করেছে বিজেপি৷

শেহজাদ পুনাওয়ালা গত সন্ধ্যায় নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে ব্যাগ নামিয়ে রাখার একটি ছোট ভিডিও ক্লিপ পোস্ট করেন। সঙ্গে ক্যাপশনে লেখেন, "মহুয়া মৈত্র মূল্যবৃদ্ধির আলোচনার সময় নিজের দামি ব্যাগ লুকিয়ে রাখছেন-ভণ্ডামির প্রতিমূর্তি! টিএমসি দল অর্থাৎ ‘টু মাচ কোরাপশনে’ বিশ্বাসী নেত্রী মহুয়া। দামী ব্যাগ লোকানোর পর আবার মূল্যবৃদ্ধি নিয়ে আলোচনা করে।" বলাই বাহুল্য, ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভিডিওটি। ট্রোলের বন্যা বয়েছে স্যোশাল মিডিয়ায়।

চুপ থাকেননি সাংসদ‌ও। এই ইস্যুতেই বিজেপিকে পালটা কটাক্ষ করেছেন মহুয়া। ২০১৯ সাল থেকে যে তিনি এক‌ই ব্যাগ নিয়ে সংসদে আসেন তার প্রমাণ দিয়েছেন। সংসদে থাকা মহুয়ার যাবতীয় ছবির কোলাজ পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, "ঝোলা লেকে আয়ে থে... ঝোলা লেকে চল পড়েঙ্গে...।” উল্লেখ্য, ২০১৬ সালের এক সমাবেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঠিক এই মন্তব্য‌ই করেছিলেন যা এবার ক্যাপশন হিসেবে ব্যবহার করলেন মহুয়া।