করোনার প্রহারে মৃত্যু কংগ্রেস নেতা রাজীব সতাবের, "বন্ধু"-র জন্য শোক প্রকাশ মোদি রাহুলের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/05/2021   শেষ আপডেট: 16/05/2021 3:48 p.m.
রাজীব সতাব twitter.com/RahulGandhi/

গত ২২ এপ্রিল করোনা রোগে আক্রান্ত হয়েছিলেন রাজীব সতাব

করোনা (Corona) সংক্রমণের বাড়বাড়ন্তে অতিষ্ঠ গোটা দেশবাসী। এই ভাইরাসের মিউট্যান্ট স্ট্রেন দাবানলের মত ছড়িয়ে পড়েছে গোটা দেশজুড়ে। এই রোগে অনেকেই তাদের প্রিয়জনকে অকালে হারিয়েছে। এবার করোনা সংক্রমনের শিকার হলেন মহারাষ্ট্রের কংগ্রেস নেতা তথা রাজ্যসভার সাংসদ রাজীব সতাব (Rajeev Satav)। তিনি গত ২২ এপ্রিল এই রোগে আক্রান্ত হয়েছিলেন এবং বেশ কিছুদিন গুরুতর অসুস্থ ছিলেন। তাঁকে পুনের (Pune) একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আজ অর্থাৎ রবিবার সকালে পুনের হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

কংগ্রেস নেতা রাজীব সতাব মাত্র ৪৬ বছর বয়সে করোনার নিষ্ঠুর প্রহারে প্রয়াত হলেন। এই নেতা করোনার কারণে একটি বিরল সংক্রমণে আক্রান্ত হয়েছিলেন। তাঁকে বেশ কিছুদিন ধরে সংকটজনক অবস্থায় ভেন্টিলেশনে রাখা হয়েছিল। কিন্তু জীবন-মৃত্যু লড়াইয়ে আর তিনি জিততে পারলেন না। কংগ্রেস নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী। তিনি টুইট করে বলেছেন, "বন্ধুকে হারিয়ে আমি অত্যন্ত দুঃখিত। উনি আমাদের অত্যন্ত সম্ভাবনাময় এক নেতা যিনি কংগ্রেসের আদর্শ মেনে চলতেন। ওনার প্রতি আমাদের সকলের কাছে খুবই দুঃখজনক।"

অন্যদিকে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কংগ্রেস নেতা রাজীব সতাবকে "বন্ধু" বলে সম্মোধন করে টুইট করে বলেছেন, "উনি ছিলেন অত্যন্ত সম্ভাবনাময় এক উঠতি নেতা। ওঁর পরিবার, বন্ধুবান্ধব এবং সমর্থকদের প্রতি সমবেদনা জানাই।"