ত্রিকোণ প্রেম, পুরনো প্রেমিককে কুপিয়ে খুন করল নতুন প্রেমিক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/12/2021   শেষ আপডেট: 17/12/2021 4:29 p.m.
~pixabay

ইন্সটাগ্রামে নতুন প্রেমিকের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তরুণীর

সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে দেখা হয়েছিল তরুণীর সাথে। কথা বলা শুরু হওয়া থেকে ভালোবাসা। তবে বিপত্তি তখনই ঘটল যখন সদ্য প্রেমিক জানতে পারল, আগে থেকেই একটি প্রেমিক রয়েছে তরুণীর। যার জেরে পুরনো প্রেমিককে ছুরি দিয়ে কুপিয়ে খুন (murder) করল নতুন জন। ঘটনাটি ঘটেছে বিহারের (Bihar) রাজধানী পাটনায় (Patna)।

জানা গিয়েছে, মৃতের নাম শাদাব (১৮)। বিহারের মিঠাপুরের বাসিন্দা সাদাব দ্বাদশ শ্রেণীর ছাত্র ছিল। তার সাথে প্রেমের সম্পর্ক ছিল গর্দনিবাগ এলাকার এই তরুণীর। তবে সম্প্রতিকালে ইন্সটাগ্রামে (Instagram) ওই তরুণীর সাথে সম্পর্ক গড়ে ওঠে জয়েশ মরিস নামক এক যুবকের। উল্লেখ্য, জয়েসও মিঠাপুরেরই বাসিন্দা।

এদিকে তরুণীর কাছ থেকে শাদাবের বিষয়ে জানতে পেরে রাগে ফেটে পড়ে জয়েস। এই নিয়ে দুজনের মধ্যে তরজাও চলে বেশ কিছুদিন। সূত্রের খবর, একে অপরকে হুমকি দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করত শাদাব এবং জয়েস। অবশেষে গতকাল বিহারের বোরিং রোডের বুদ্ধ কলোনি থানা এলাকায় পঞ্চমুখী হনুমান মন্দিরের সামনে শাদাবকে ডাকে জয়েস। সেখানেই বেশ কিছুক্ষন বাগবিতণ্ডা চলার পর জয়েস এবং তার সঙ্গীসাথীরা ছুরি দিয়ে কুপিয়ে খুন করে শাদাবকে।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় বুদ্ধ কলোনি থানার পুলিশ। পুলিশকে দেখেই জয়েস এবং তার সঙ্গীরা পালানোর চেষ্টা করে। তবে পুলিশ তাদের ধরে ফেলে। গ্রেফতার (Arrest) করা হয়েছে তরুণীকেও। দুজনকেই জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ময়নাতদন্তের (Postmortem) জন্য পাঠানো হয়েছে শাদাবের মৃতদেহ।