গুরুগ্রামে অটোচালক এবং তার সঙ্গীদের হাতে মহিলার গনধর্ষণ, গ্রেফতার দুই

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/08/2021   শেষ আপডেট: 24/08/2021 9:02 a.m.

অপরজনের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ

গুরুগ্রামে এক মহিলাকে গনধর্ষণের অভিযোগ উঠল এক অটোওয়ালা এবং তার দুই সঙ্গীর বিরুদ্ধে। ঘটনার পরিপ্রেক্ষিতে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করে পালাম বিহার থানার পুলিশ। ইতিমধ্যেই দুজন অভিযুক্তকে গ্রেফতার করেছেন তাঁরা। তৃতীয় ব্যক্তির খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

সুত্রের খবর, অভিযোগকারিণী ঐ মহিলা উত্তর প্রদেশের শাহাজাহানপুরের বাসিন্দা। কিন্তু কর্মসূত্রে তিনি গুরুগ্রামের পালাম বিহার অঞ্চলে থাকেন। রবিবার তিনি ঝাড়সা গ্রামে তাঁর এক বন্ধুর সাথে দেখা করতে যান। দেখা করে ফেরার সময় সন্ধ্যাবেলায় তিনি ঝাড়সা বাসস্ট্যান্ড থেকে একটি অটো ধরেন।

তাঁর অভিযোগ, ঐ অটোতে তিনি ছাড়াও আরও তিনজন ছিল(ড্রাইভার সহ)। কিছুদূর যাওয়ার পর অটো থেকে এক যাত্রী নেমে যান। এরপরেই যখন অটোটি দুনদাহেরা গ্রামের কাছে পৌঁছায়, তখন অভিযুক্ত অটোচালক ফোন করে তার এক বন্ধুকে ডাকে। তৃতীয় জন এলে, অভিযুক্ত তিন ব্যক্তি মিলে মহিলাটিকে বলপূর্বক একটি নির্জন স্থানে নিয়ে যায় এবং তাঁকে ধর্ষণ করে। এই ঘটনা প্রকাশ না করার জন্য তারা তাঁকে হুমকি দেয় বলেও দাবী করেছেন অভিযোগকারিণী।

যদিও ঘটনার পরেই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন ঐ মহিলা। তিনি পুলিশকে অভিযুক্তদের অটোর নাম্বার পর্যন্ত দেন। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। ইতিমধ্যেই তাঁরা অভিযুক্ত অটোচালক বিক্রম প্রতাপ এবং তার সঙ্গী মনোজ-কে গ্রেফতার করেছেন। তৃতীয় অভিযুক্ত আরিফ এখনও অধরা। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।