মর্মান্তিক! ফাঁকা ঘরে চার দুষ্কৃতী মিলে গণধর্ষণ করল এক মানসিক ভারসাম্যহীন মহিলাকে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/05/2022   শেষ আপডেট: 20/05/2022 10:27 a.m.

মহিলার পরিস্থিতি আশঙ্কাজনক, ইতিমধ্যেই তিনজন গ্রেফতার

মা-বাবা গিয়েছিলেন বাইরে মাঠে কাজ করতে। সেই সুযোগ নিয়ে এক মানসিক প্রতিবন্ধী মহিলাকে ধর্ষণ করল চার দুষ্কৃতী। ঘটনাটি তামিলনাড়ুর চেঙ্গেলপেট জেলায়। ইতিমধ্যেই পুলিশ চার দুষ্কৃতীর তিনজনকে গ্রেফতার করেছে। আর একজনের তল্লাশি চলছে।

ঠিক কী ঘটেছিল এদিন? ঘটনাটি বুধবার রাতে ঘটেছে। সূত্রের খবর, নির্যাতিতা জন্ম থেকেই মানসিক প্রতিবন্ধী। অধিকাংশ দিন মেয়েকে একা বাড়িতে রেখে কাজে বেরিয়ে যান বাবা-মা। সেদিনও তার অন্যথা হয়নি। বাবা-মা বেরিয়ে যাওয়ার পর সেই চার দুষ্কৃতী বাড়িতে ঢুকে তুলে নিয়ে যায় নির্যাতিতাকে। নির্যাতিতার বাড়ির বারান্দায় নিয়ে গিয়ে তাঁকে চার দুষ্কৃতী ধর্ষণ করে।

পাশের বাড়ির এক মহিলা সেই নির্যাতিতার গোঙানির শব্দ শুনতে পান। ততক্ষণে পাড়ার লোকজন এসে পৌঁছালে চার দুষ্কৃতী দেয় চম্পট। পাড়ার লোকজন সেই নির্যাতিতাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। মহিলাটির শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তাঁর যৌনাঙ্গে গভীর ক্ষত তৈরি হয়েছে।

পাড়ার লোকজন তাঁর বাবা-মাকে খবর দেন। বাবা-মা খবর পেয়ে পুলিশের দ্বারস্থ হন। দায়ের হয়েছে অভিযোগ। অভিযোগ পেয়ে চারজনের মধ্যে তিনজনকেই পাকড়াও করেছে পুলিশ। চতুর্থ জনের খোঁজ চলছে।

সূত্রের খবর, মহিলাটির শারীরিক অবস্থা অতি আশঙ্কাজনক। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর মানসিক পরিস্থিতি এতটাই খারাপ যে তিনি জানেনই না যে তিনি ধর্ষিতা হয়েছেন। সমাজের সর্বস্তর থেকে কড়া শাস্তির দাবি উঠেছে।