মর্মান্তিক! মদ্যপ পুলিশকর্মীর গাড়ির ধাক্কায় মৃত ফুড ডেলিভারি সংস্থার কর্মী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/01/2022   শেষ আপডেট: 10/01/2022 12:38 p.m.

রাজধানী দিল্লির এই ঘটনায় তীব্র চাঞ্চল্য, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে

এমন মর্মান্তিক ঘটনা কেউই মেনে নিতে পারছেন না। রাজধানী দিল্লির (Delhi) বুকে মদ্যপ পুলিশকর্মীই পিষে দিল একজন ডেলিভারি বয়কে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। পুলিশের কাজ মানুষকে সুরক্ষা দেওয়া, আর সেই পুলিশকর্মীর বেপরোয়া গতির বলি হলেন একজন যুবক। ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে গোটা ঘটনাটি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন একাংশ। পাশাপাশি পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন একাংশ।

শনিবার রাতে দিল্লির রোহিণী এলাকায় এই ঘটনাটি ঘটেছে। একটি ফুড ডেলিভারি সংস্থার কর্মী সলিল ত্রিপাঠী। শনিবার রাতে একটি খাবারের অর্ডার ডেলিভারি দিতে দিল্লির বুদ্ধি বুদ্ধবিহার এলাকা দিয়ে যাচ্ছিলেন। এমন সময় একজন মদ্যপ পুলিশ তাঁকে ধাক্কা মারেন বলে খবর। প্রথমে সেই অভিযুক্ত পুলিশ একটি বাসে ধাক্কা মারে, আর তারপরেই রাস্তার পাশে এই ডেলিভারি বয়ের গাড়িতে ধাক্কা লাগে। ধাক্কা লাগার সঙ্গে সঙ্গে তিনি ছিটকে পড়েন। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

দিল্লি পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত এই পুলিশকর্মীকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। ঘটনার তিনি যে মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন তার তদন্ত শুরু হয়েছে। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, অভিযুক্ত এই পুলিশ অসংলগ্ন অবস্থায় ছিলেন। তাঁর কোন প্রকার হুঁশ জ্ঞান ছিল না। তবে দুর্ঘটনায় মৃত্যুতে সলিলের পরিবারের লোকজন ভেঙে পড়েছেন। ফুড ডেলিভারি সংস্থা যথাসম্ভব সাহায্যের আশ্বাস দিয়েছেন। তবে একজন পুলিশকর্মীর এহেন কাজে প্রশ্ন তুলেছেন একাংশ।