Viral Story: 'এক কাপ চায়ে তোমাকে চাই'! দিল্লি-দম্পতির ছবি ইন্টারনেটে ভাইরাল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/05/2022   শেষ আপডেট: 27/05/2022 9:48 a.m.
কপোত-কপোতী https://instagram.com/thedelhiwalla

আফজল ও সাবিনার এক বছর বিয়ে হয়েছে, এখনও এক কাপে চা কিংবা এক থালায় খাওয়া থামেনি...

রোজ কতকিছুই তো ভাইরাল হয়। ইন্টারনেটের দুনিয়ায় হাতের কাছে পৌঁছে যায় দেশ-বিদেশের কত কাহিনি। এ এক মধুর প্রেমের দৃশ্য। ইনস্টা স্টোরিতে তুলে ধরেছেন মায়াঙ্ক অস্টিন সোফি। তাঁর ইনস্টাগ্রাম পেজের নাম 'দ্য দিল্লিওয়ালা'! সেখানেই তিনি এক মধুর প্রেমের গীতিকাব্য রচনা করেছেন।

https://instagram.com/thedelhiwalla

আফজল এবং সাবিনা একে অপরকে ভালোবেসে বিয়ে করেছেন। বিয়েতে সাবিনার পরিবার রাজি ছিল না, কারণ আফজল দিনমজুরের কাজ করে। কিন্তু প্রেমের বন্ধন কোন বাধাই তাঁদের আটকে রাখতে পারেনি। দু'জনেই পরিবারের অমতে বিয়ে করে নেন। ছোট্ট একটি ঘরভাড়া নিয়ে তাঁদের মধুর সংসার।

https://instagram.com/thedelhiwalla

ইন্টারনেটে যে ছবি ভাইরাল তা হল দু'জনের একসঙ্গে এক কাপে চা খাওয়ার দৃশ্য। আফজল এবং সাবিনা জানিয়েছেন, দু'জনেই বড্ড চায়ের ভক্ত। শুরু থেকেই এক কাপ চায়ে দু'জনের অভ্যেস। বিয়ের পরও তাঁরা ছাড়তে পারেননি সেই অভ্যেস। এমনকী এখনও কাজের শেষে ঘরে ফিরে আফজল সাবিনাকে রান্নার কাজে সাহায্য করে। তারপর এক থালায় উভয়ের খাওয়া। এই অত্যাধুনিক যুগেও এই প্রেমের দৃশ্য অনবদ্য।

ইতিমধ্যেই দু'জনের সেই এক কাপে চা খাওয়ার দৃশ্য ভাইরাল। আফজলের পরনে কালো জিন্স, বাদামি শার্ট। গলায় চেন, ডানহাতে ঘড়ি। আর সাবিনার সালোয়ার দোপাট্টা। না, এ কোন হিন্দি ফিল্মের দৃশ্য নয়। এক বছর আগে তাঁদের বিয়ে হলেও এখনও ঘাটতি নেই প্রেমের টানে। রোজ একসঙ্গে চা, একপাতে খাবার তো আছেই, সঙ্গে উভয়ের পরস্পরের প্রতি প্রগাঢ় ভালোবাসার ছবি ইন্টারনেটে ভাইরাল।

দাম্পত্য জীবন কিছু দিক থেকে তাঁদের দু'জনকেই বদলে দিয়েছে। আফজলের বক্তব্য, "আমি আরও দায়িত্বশীল, আরও পরিশ্রমী হয়েছি"।আফজাল বলেছেন, তিনি রোজ মাত্র ৩০০ টাকা আয় করেন এবং তা দিয়ে সংসার চালানো মুশকিল। "আমাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে" আফজলের হাস্যোজ্জ্বল মন্তব্য। অন্যদিকে সাবিনার বক্তব্য, "এখন আমাকে মায়ের বকুনি সহ্য করতে হয় না।"