কংগ্রেস উগ্রপন্থীদের প্রশ্রয় দিয়েছে, হিন্দু নেতাদের মিথ্যা মামলায় ফাঁসিয়েছে : যোগী আদিত্যনাথ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/12/2021   শেষ আপডেট: 29/12/2021 5:25 p.m.
যোগী আদিত্যনাথ twitter@bjp4bengal

মালেগাঁও বিস্ফোরণ মামলায় প্রত্যক্ষদর্শীর বয়ানের পরেই এমন কথা বলেন যোগী

মালেগাঁও বিস্ফোরণকে (Malegaon blast) কেন্দ্র করে কংগ্রেসকে (Congress) একহাত নিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। কংগ্রেসের বিরুদ্ধে উগ্রপন্থীদের প্রশ্রয় দেওয়া এবং ভারতীয় জনতা পার্টি (BJP), রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ (RSS)-সহ হিন্দু নেতাদের মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ তুললেন তিনি।

বুধবার আদিত্যনাথ কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ তুলে বলেন, মহারাষ্ট্রের অ্যান্টি-টেররিজম স্কোয়াডের (ATS) দেওয়া সাম্প্রতিক বিবৃতিতেই প্রমান পাওয়া যায় কিভাবে তারা (কংগ্রেস) বিজেপি, আরএসএস, হিন্দু নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করত! ২০০৮ সালের মালেগাঁও বিস্ফোরণের প্রসঙ্গও টেনে এনে যোগী বলেন, কংগ্রেসের কৃতকর্মের জন্য তাঁদের মানুষের কাছে ক্ষমা চাওয়া উচিত।

কংগ্রেসের উগ্রপন্থী প্রীতি নিয়ে তিনি বলেন, ‘যখন কংগ্রেস ক্ষমতায় ছিল তারা উগ্রপন্থীদের প্রশ্রয় দিত এবং উদ্বুদ্ধ করত। এখন বিরোধী পক্ষ হয়ে গিয়ে তারা দেশের মানুষের উন্নয়নমূলক কাজের বিরোধিতা করে। উল্লেখ্য, মালেগাঁও বিস্ফোরণ মামলার ১৫তম প্রত্যক্ষদর্শী আজ আদালতে বলেন, অ্যান্টি-টেররিজম স্কোয়াড তাঁকে জোর করে যোগী আদিত্যনাথ এবং পাঁচজন আরএসএস সদস্যের নাম নিতে বলেছিল। আর এরপরেই কংগ্রেসকে নিশানা করে এহেন বিবৃতি দেন যোগী।