আরিয়ান খানের মামলা অপহরন এবং মুক্তিপণ জড়িত, মূল চক্রী ওয়াংখেড়ে ঘনিষ্ঠ মোহিত ভাড়াটিয়া : নবাব মালিক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/11/2021   শেষ আপডেট: 07/11/2021 1:33 p.m.
আরিয়ান খান ভিডিও স্ক্রিনশট

নবাব মালিকের বিরুদ্ধে মুম্বাই হাইকোর্টে অবমাননার মামলা দায়ের করলেন ওয়াংখেড়ের বাবা

আরিয়ান খানের গ্রেফতারীর পর থেকে এনসিবি মুম্বাইয়ের জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে একের পর এক বোমা ফাটিয়ে চলেছেন মহারাষ্ট্রের সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রী নবাব মালিক। আবারো ওয়াংখেড়েকে কেন্দ্র করে বিতর্কিত মন্তব্য করলেন তিনি। তাঁর কথায়, শাহরুখপুত্রের 'অপহরনের' পরিকল্পনায় হাত ছিল ওয়াংখেড়ের। সাথে তাঁর এও দাবি, সম্পূর্ণ ঘটনাটি ওয়াংখেড়ে ঘনিষ্ঠ বিজেপি নেতা মোহিত ভাড়াটিয়ার মস্তিষ্কপ্রসূত।

এদিন নবাব মালিক সংবাদমাধ্যমের সামনে বলেন, "আরিয়ান খান ক্রুজ পার্টির জন্য কোনও টিকিটই কাটেননি। তাঁকে প্রমোদতরীতে নিয়ে আসেন প্রতীক গাবা এবং আমির ফার্নিচারওয়ালা। এটি একটি 'অপহরন ও মুক্তিপণ' জড়িত বিষয়। মোহিত ভাড়াটিয়া ঘটনাটির মূল চক্রী এবং সে বর্তমানে মুক্তিপণ দাবী করছে।

উল্লেখ্য, এর আগেও একাধিকবার আরিয়ানের গ্রেফতারীর বিরুদ্ধে সরব হতে শোনা গেছে নবাব মালিককে। প্রমোদতরীতে মাদককান্ডকে ‘মিথ্যা’ বলেও দাবি করেছেন তিনি। এমনকি সমীর ওয়াংখেড়ের জাতি তুলে ব্যক্তিগত আক্রমণ করতেও পিছপা হননি তিনি।

প্রসঙ্গত, শনিবার বিজেপি নেতা মোহিত ভাড়াটিয়া দাবী করেন, এনসিপি নেতাদের ঘনিষ্ঠ সুনীল প্যাটেল মাদক কান্ডের মূল চক্রী। এরপরেই এমন দাবি করলেন নবাব মালিক।

তবে ইতিমধ্যেই নবাব মালিকের বিরুদ্ধে মুম্বাই উচ্চ আদালতে অবমাননার মামলা দায়ের করেছেন সমীর ওয়াংখেড়ের বাবা ধনদেব ওয়াংখেড়ে। তাঁদের উদ্দেশ্যে অবমাননাকর মন্তব্যের জন্য ১.২৫ কোটি টাকা ক্ষতিপূরণ দাবী করেছেন তিনি।