উত্তরপ্রদেশে আইনের শাসন এনেছেন যোগী আদিত্যনাথ : অমিত শাহ্

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/02/2022   শেষ আপডেট: 04/02/2022 6:24 p.m.
অমিত শাহ্ ~ facebook.com/amitshahofficial

আগের বারের মতো এবারেও পরাস্ত হবে বিরোধীরা, ভবিষ্যৎবাণী অমিত শাহের

উত্তরপ্রদেশ মহানির্বাচনের (UP assembly election) আগে ফের যোগীর (Yogi Adityanath) প্রশংসায় পঞ্চমুখ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ্ (Amit Shah)। এদিন যোগী আদিত্যনাথকে উদ্দেশ্য করে অমিত শাহের মন্তব্য, ২৫ বছর পর উত্তরপ্রদেশকে মাফিয়াদের হাত থেকে মুক্তি দিয়ে রাজ্যে প্রকৃত আইনের শাসন এনেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

সেইসাথে নির্বাচনের আগেই তাঁর ভবিষ্যৎবাণী, আগের নির্বাচনে বিজেপির বিরুদ্ধে যেমনভাবে হেরেছিল বিরোধী জোট, এই নির্বাচনেও তার পুনরাবৃত্তি হবে। এদিন যোগী আদিত্যনাথের নির্বাচনী মনোনয়ন জমা দেওয়ার পর ভোট মিটিংয়ে অংশগ্রহন করেন অমিত শাহ্। সেখানেই তাঁর গলায় শোনা যায় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর নামে প্রশংসাবাক্য। সেই সাথে পূর্বাচল ক্ষেত্রে উন্নয়নে বিশেষ নজর রাখার জন্য প্রধানমন্ত্রীরও প্রশংসা করতে শোনা যায় অমিত শাহ্কে। অনুষ্ঠানে অমিত শাহ্ ছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান-সহ (Dharmendra Pradhan) নির্বাচনে বিজেপির শরিক দল – ‘আপনা দল’ এবং ‘নিষাদ পার্টি’র প্রধানরা।

উল্লেখ্য, ২০২২ উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে গোরক্ষপুর (শহর) থেকে লড়ছেন যোগী। নির্বাচনে প্রতিদ্বন্ধিতার জন্য তিনি এদিন কালেক্টরেট কার্যালয়ে মনোনয়ন জমা দিতে যান। তাঁর সাথে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ্ও। প্রসঙ্গত, প্রথমবারের জন্য বিধানসভা নির্বাচনে লড়ছেন যোগী আদিত্যনাথ। ৭ দফায় মোট ৪০৩ আসনে হবে উত্তরপ্রদেশ নির্বাচন। আগামী ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হবে সেরাজ্যে নির্বাচন।