ভারতীয় গণতন্ত্রকে বিজেপি একেবারে ফালাফালা করে দিয়েছে, বিস্ফোরক প্রিয়াঙ্কা গান্ধী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/01/2021   শেষ আপডেট: 31/01/2021 5:32 a.m.
প্রিয়াঙ্কা গান্ধী বাত্রা ~instagram@priyankagandhivadra

কংগ্রেস সাংসদ শশী থারুর সহ ৬ জন সাংবাদিকের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিল বিজেপি।

কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বট্রা শনিবার বিজেপির বিরুদ্ধে সোচ্চার হলেন। কংগ্রেস সাংসদ শশী থারুর সহ ৬ জন সাংবাদিকের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিল বিজেপি। সেই ঘটনার প্রতিবাদে প্রিয়াঙ্কা গান্ধী বললেন, ভারতীয় জনতা পার্টি ভারতের গণতন্ত্রকে একেবারে ধ্বংস করে দিয়েছে। কংগ্রেস জেনারেল সেক্রেটারি প্রিয়াঙ্কা গান্ধী আরও বললেন, ভারতীয় জনতা পার্টি জনগণের মুখপাত্র অর্থাৎ সাংবাদিকদের বিরুদ্ধে এফআইআর করছেন। এফআইআর এর ফল অত্যন্ত বিপজ্জনক হতে পারে মনের মত প্রিয়াঙ্কা গান্ধীর।

প্রিয়াঙ্কা গান্ধী বললেন, "ভারতের গণতন্ত্রের ভালো দিকটাকে ভারতীয় জনতা পার্টি একেবারে ফালাফালা করে দিয়েছে। গণতন্ত্রের ক্ষেত্রে ভয় একটি বিষের মত কাজ করে। ৬ জন সাংবাদিকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হচ্ছে। এটি গণতন্ত্রের পক্ষে একটি লজ্জা।"

দিল্লিতে সংঘটিত কৃষক আন্দোলনের সময়ে শশী থারুর সহ আরো ৬ জন সিনিয়র জার্নালিস্ট এর বিরুদ্ধে নয়ডা পুলিশ স্টেশনে মামলা দায়ের করা হয়েছে। ওই সাংবাদিকদের মধ্যে ছিলেন মৃণাল পান্ডে, রাজদীপ সরদেশাই, জাফর আঘা, পরেশনাথ এবং অনন্ত নাথ। এছাড়াও, মধ্যপ্রদেশ পুলিশ শশী থারুর এবং এই সাংবাদিকদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে কৃষক আন্দোলনে উস্কানিমূলক পোস্ট করার জন্য।