ভাইরাল গার্ল সুহানির 'কাহানি' আয়োজিত হবে কলকাতাতেও, জেনে নিন বিশদে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/10/2022   শেষ আপডেট: 21/10/2022 9:44 p.m.
instagram.com/thesuhanishah

কেরিয়ারের রজত জয়ন্তী পালনে ভারত সফর করবেন সুহানি শাহ, শুনবেন মানুষের গল্প

সুহানি শাহ (Suhani Shah) , যাঁর নাম শুনলেই ভারতবাসী টানটান হয়ে বসেন। ভারতের 'জাদুকরী' তিনি। মানুষের মন পড়া থেকে তাঁর যেকোনও দিনের স্মৃতি বলে দিতে পারেন সকলের সামনে। মানুষকে মায়াজালে নিমেষে জড়িয়ে নিতে নিতে কেটে গেছে তাঁর কেরিয়ারের পঁচিশ বছর। এবারে রজত জয়ন্তী (Silver Jubilee)। সেই উপলক্ষ্যে তাঁর ভারত সফরের নতুন প্রয়াস, বেশ আলোড়ন সৃষ্টি করেছে অনুগামীদের মধ্যে।

মাত্র ছয় বছর বয়সে তিনি নিজেই জড়িয়ে যান মায়াজালে মায়ায়। চান, ভবিষ্যতে এগোলে এগোবেন জাদু নিয়েই। অভিভাবকের সমর্থন ছিল সফলভাবে। বত্রিশ বছরের এই 'জাদুকরী' এবার একটি অনুষ্ঠান আয়োজন করছেন ভারত জুড়ে। ভারতের বিভিন্ন জায়গা যেমন হায়দ্রাবাদ (Hyderabad), ব্যাঙ্গালুরু (Bengaluru), সুরাট (Surat), চণ্ডীগড় (Chandigarh) এবং আরও অন্যান্য জায়গায় একটি দু ঘণ্টার অনুষ্ঠান তিনি সঞ্চালনা করবেন। বলা বাহুল্য, কলকাতাও (Kolkata) আছে সেই তালিকায়। এই অনুষ্ঠানের নাম 'কাহানি' (Kahaani) । শুধু সেখানকার উপস্থিত মানুষের গল্প নয়, যেকোনও মানুষই নিজেকে খুঁজে পাবেন এই 'চ্যাট শো' এ।

সুহানিকে প্রায়ই বিভিন্ন 'রিয়ালিটি শো' (Reality Show) এ চমক দিতে দেখা যায়। বিভিন্ন বলি-তারকারাও রীতিমত কুপোকাত হয়েছেন তাঁর কীর্তিতে। যদিও সুহানি বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন যে তিনি কিন্তু কুসংস্কার ছড়াচ্ছেন না, বরং মানুষের মধ্যে 'ইল্যুশন' (Illusion) তৈরি করছেন, যেটি অবশ্যই একটি শিল্প।

আগামী ১৩ নভেম্বর, কলকাতার পার্ক সার্কাসের কলা কুঞ্জ অডিটোরিয়ামে (Kala Kunj Auditorium) সুহানি আসবেন তাঁর 'কাহানি' নিয়ে। টিকিটের বিক্রয় মূল্য ২৫০ টাকা। এই অনুষ্ঠানে যেতে গেলে আগে এক্সাইড পৌঁছতে হবে। মেট্রো যাত্রীরা রবীন্দ্র সদন মেট্রো স্টেশনে নামবেন। সেখান থেকে পার্ক সার্কাসগামী যেকোনও বাসেই গন্তব্যে যাওয়া যাবে।