"হোয়াট ইফ আই ফল? ওহ বাট .....", সমালোচনার মাঝেই ইঙ্গিতপূর্ণ ইনস্টাগ্রাম পোস্ট করলেন কিং কোহলি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/07/2022   শেষ আপডেট: 16/07/2022 5:10 p.m.
https://twitter.com/BluntIndianGal

জাতীয় দল থেকে বিরাট কোহলিকে বাদ দেওয়া নিয়ে সমালোচনা চলছে ইন্টারনেটে

ভারতীয় ক্রিকেটের রেকর্ড শাখায় বারংবার নিজেদের নাম উজ্জ্বল করেন বিরাট কোহলি। কিন্তু শেষ কয়েকমাস আগে থাকতেই ব্যাটিং জৌলুস হারিয়ে গিয়েছে তাঁর। তাই সম্প্রতি ওভাল স্টেডিয়ামে বিরাট কোহলির পারফরম্যান্স দেখার পর প্রশ্ন উঠেছে তাহলে কি জাতীয় দল থেকে বাদ দেওয়া যেতে পারে ভারতের প্রাক্তন অধিনায়ককে? এই প্রশ্ন নিয়ে সরগরম গোটা ক্রীড়া দুনিয়া। এর মধ্যেই আজ একটি ইঙ্গিতবাহী ইনস্টাগ্রাম পোস্ট করে লাইমলাইটে এসেছেন এই ভারতীয় ক্রিকেটার।

ভারত ইংল্যান্ড একদিনের সিরিজে নির্ণায়ক ম্যাচের আগেই আজ শনিবার বিরাট কোহলি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে দেখা যাচ্ছে তিনি একটি নীল ডেনিম এবং ফুল স্লিভ টি-শার্ট পরেছেন। পাশের একটি কালো বোর্ডে দুটো সাদা রংয়ের পাখির ডানার ছবি রয়েছে এবং সেই সাথে রয়েছে একটি উদ্ধৃতি। উদ্ধৃতিতে লেখা, "হোয়াট ইফ আই ফল? ওহ বাট মাই ডার্লিং, হোয়াট ইফ ইউ ফ্লাই?" এই ছবি পোস্ট করে বিরাট কোহলি ক্যাপশন দিয়ে লিখেছেন, 'পার্সপেক্টিভ'।

আসলে একের পর এক খারাপ পারফরমেন্সের জন্য গোটা বিশ্বজুড়ে ক্রীড়ামহলের কাছে সমালোচিত হচ্ছেন কিং কোহলি। এমনকি গতকাল কপিল দেব কোহলিকে টি-টোয়েন্টি দল থেকে বাদ দেওয়া নিয়ে প্রশ্ন তোলেন। কটাক্ষ করেন সুনীল গাভাস্কারও। এছাড়াও বীরেন্দ্র শেহবাগ, ইরফান পাঠানদের মত প্রাক্তন ক্রিকেটারদের কোহলির বিরুদ্ধে কটুক্তি করতে শোনা যায়। তবে এমন সময় বিরাটের পাশে রয়েছেন রোহিত শর্মা। তিনি দাবি করেছেন যে এই সময় কোহলির সবচেয়ে দরকার সাপোর্টের।