T20 WC : "পাকিস্তানের হার আজ তাদের মুখে ঝামা ঘষে দিল" কটাক্ষ শুভেন্দুর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/11/2021   শেষ আপডেট: 12/11/2021 9:08 a.m.
-facebook

পাকিস্তানের পরাজয়ে বোমা ফাটালেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী

চলতি টি২০ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে অস্ট্রেলিয়া দলের কাছে পাকিস্তান পরাস্ত হয়েছে। পাকিস্তানের পরাজয়ের পর বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ফেসবুকে পোস্ট করেছেন, "বিরোধীদের জোর কা ঝটকা / পাকিস্তানের হারে ফাটছে পটকা।" ওয়াকিবহাল মহলের অভিমত, বিরোধী দলনেতা ঘুরিয়ে 'পটকা' ফাটালেন তাঁদের উদ্দেশ্যে, যাঁরা ভারতের পরাজয়ে বাজি ফাটিয়েছিলেন।

বৃহস্পতিবারের ম্যাচে সবাই যখন ধরেই নিয়েছিলেন অস্ট্রেলিয়া শেষ, তখনই ম্যাচের মোড় ঘুরিয়ে দেন মার্কাস স্টোইনিস এবং ম্যাথু ওয়েড। স্টোইনিসের অপরাজিত ৩১ বলে ৪০ রান এবং ম্যাথু ওয়েডের ঝোড়ো ইনিংস ১৭ বলে ৪১ রানের পাহাড়ে পর্যুদস্ত হয় পাক বাহিনী। সাহিন আফ্রদির শেষ ওভারে পরপর তিন ছক্কা হাঁকান ম্যাথু ওয়েড। আর এক ওভার বাকি থাকতেই ম্যাচ পকেটে ভরে অস্ট্রেলিয়া দল। ম্যাচের ফল প্রকাশের পর বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ফেসবুকে লেখেন, "ভারত পাকিস্তান ম্যাচে ভারতের হারে যারা পটকা ফাটিয়েছিল, উল্লাস করেছিল, আজ সেইসব দেশদ্রোহীদের জন্য কালো দিন।" তিনি অস্ট্রেলিয়া দলকে অভিনন্দনও জানিয়েছেন। লিখেছেন, "অস্ট্রলিয়ান ক্রিকেট টিমকে অভিনন্দন।"

এদিনের ম্যাচে বিভিন্ন সামাজিক মাধ্যমে অস্ট্রেলিয়া টিমের জন্য অভিনন্দনের বন্যা বয়ে যায়। যেন ১৪০ কোটি ভারতীয় অস্ট্রেলিয়ার জন্য লড়াই করছে। আর পাকিস্তানের পরাজয়ে স্যোসাল মিডিয়ায় মিমের ছড়াছড়ি। তবে বিরোধী দলনেতা এমন ফেসবুক পোস্ট এই প্রথম নয়। এর আগেও তিনি পাকিস্তান বিরোধী কথা বলেছেন। একুশের নির্বাচনের সময় বার কয়েক বলতে শোনা গেছে। এদিন পাকিস্তানের পরাজয়ে ফেসবুকে তাই জোরালো পোস্ট, "পাকিস্তানের হার আজ তাদের মুখে ঝামা ঘষে দিল।"